সদর দপ্তর গেজেট অনুযায়ী বাস্তবায়ন চেয়ে মানববন্ধন
মাদারীপুর বিশেষ প্রতিবেদকঃ
মাদারীপুরের নবঘোষিত ডাসার উপজেলা গেজেট অনুযায়ী বাস্তবায়ন চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করছে। ৫ সেপ্টেম্বর রবিবার বেলা ১১ দিকে ডাসার উপজেলার পাথুরিয়াপাড় ঢাকা-বরিশাল মহাসড়কে, এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার পাচঁটি ইউনিয়নের হাজার হাজার সাধারণ মানুষ উপস্থিত হয়ে, গেজেট অনুযায়ী নির্ধারিত স্থানে, উপজেলা হওয়ার দাবীতে মহাসড়কে অবস্থান করে শান্তিপূর্ণভাবে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, ডাসার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন, বীর
মুক্তিযোদ্ধা মালেক শরীফ, ডাসার উপজেলা বাস্তবায়ন ঐক্য পরিষদের সভাপতি সৈয়দ রাকিবুল ইসলাম, কাজী বাকাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম হাওলাদার সহ ছাত্রলীগ, যুবলীগ ডাসার উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্যঃ ১১৭ তম নিকার সভায়, ২৬ জুলাই ২০২১ ডাসার থানাকে উপজেলায় উন্নতি করা হয়, এতে করে তাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়। এসময় তারা, ডাসার উপজেলা ঘোষনা হওয়ায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন কে ধন্যবাদ জানায়। দাবী জানান, উপজেলার অবকাঠামো নির্মাণের জন্য উপজেলার সদর দপ্তর ২৯ নং পূর্ব নবগ্রাম ও ৩০ নং বাঁকাই মৌজায় নির্মানের জন্য নির্ধারন করে যে গেজেট প্রকাশ করা হয়েছে। তারা মনে করেন এটাই উপজেলার সঠিক স্থান। মানববন্ধনে বক্তারা বলেন, ডাসারে পূর্বে নির্ধারিত উপজেলার সদর দপ্তর হলে সাধারণ জনগনের কোন ভোগান্তি হবে না। বক্তারা উপজেলা সদর দপ্তর নিয়ে যাঁরা বিভ্রান্তি করার অপচেষ্টা চালাচ্ছে, তাঁদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী প্রদান করেন। এসময় মাননীয় প্রধানমন্ত্রী কাছে আবেদন জানান, পূর্বে নির্ধারিত স্থানে যেন ডাসার উপজেলার সদর দপ্তর দ্রুত নির্মান করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ