ঢাকায় মহিলা দাবা লিগ’ ২১ষষ্ঠ রাউন্ড শেষে নৌবাহিনী ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে তিতাস ক্লাব দ্বিতীয় পুলিশ তিনে
ক্রীড়া প্রতিবেদকঃ
আকিজ সিরামিকস মুজিব বর্ষ ১ম মহিলা দাবা লিগ-২০২১ এর ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ নৌবাহিনী পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে এককভাবে তালিকায় শীর্ষে রয়েছে। গতকাল ১৩সেপ্টে সোমবার ষষ্ঠ রাউন্ড শেষে দশ পয়েন্ট নিয়ে তিতাস ক্লাব দ্বিতীয় স্থানে এবং বাংলাদেশ পুলিশ ৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। রাউন্ডের খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৪-০ গেম পয়েন্টে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবকে পরাজিত করে। বাংলাদেশ নৌবাহিনীর পক্ষে মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম, মহিলা ক্যান্ডিডেট মাস্টার আহমেদ ওয়ালিজা, ওয়াদিফা আহমেদ ও কাজী জারিন তাসনিম যথাক্রমে সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের ইসাবা মাসনুন, সুমি আক্তার, হামিদা মাহমুদ ও কৌমুদি নার্গিসকে পরাজিত করেন। তিতাস ক্লাব ৪-০ সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে পরাজিত করে। তিতাস ক্লাবের পক্ষে মহিলা ফিদে মাস্টার আফরোজা খানম বাবলী, উম্মে তাসলিমা প্রতিভা তালুকদার, মাসুদা বেগম ও তাসনিয়া তারান্নুম অর্পা যথাক্রমে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের নুশরাত জাহান নাফিসা, শ্রাবন্তী আক্তার জেরিন, মারযুকা মুকাররামা ও সাবরিনা জাহান সেজুতিকে পরাজিত করেন।

বাংলাদেশ পুলিশ ৩.৫-০.৫ গেম পয়েন্টে শেখ রাসেল কে পরাজিত করে। বাংলাদেশ পুলিশের পক্ষে মহিলা ক্যান্ডিডেট মাস্টার জান্নাতুল ফেরদৌস, আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ ও মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা যথাক্রমে শেখ রাসেল চেস ক্লাবের আফরোজা হক চৌধুরী, সপ্তর্ষি রহমান ও তাসমিন সুলতানাকে পরাজিত করেন। শেখ রাসেল চেস ক্লাবের মাইশা মাহজাবিন তিশা বাংলাদেশ পুলিশের মহিলা ফিদে মাস্টার তনিমা পারভীনের সাথে ড্র করেন। রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদ ২.-১.৫ গেম পয়েন্টে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবকে পরাজিত করে। রূপালী ব্যাংক’র নুশরাত জাহান আলো ও আফরিন জাহান মুনিয়া যথাক্রমে উত্তরা সেন্ট্রালের নুশরাত জাহান লিজা ও ইশরাত জাহান নিশিকে পরাজিত করেন। উত্তরা সেন্ট্রাল মুশফিকা জান্নাত সাওরি রূপালী ব্যাংক ঠাকুর জানিয়া হককে পরাজিত করেন এবং উত্তরা সেন্ট্রাল ওমনিয়া বিনতে ইউসুফ লুবাবা রূপালী ব্যাংক হামিদা খানের সাথে ড্র করেন।
শাহিন চেস ক্লাব ৩.৫-০.৫ গেম পয়েন্টে বসির মেমোরিয়াল চেস ক্লাবকে পরাজিত করে। শাহিন চেস ক্লাবের পক্ষে সুমাইয়া খন্দকার, কিশোয়ারা সাজরীন ইভানা ও সাবিকুন নাহার তনিমা যথাক্রমে বসির মেমোরিয়াল চেস ক্লাবের ফাহমিদা আফরোজ, শ্রেয়া পোদ্দার ও মারুফা আজাদ সুকন্যাকে পরাজিত করেন। বসির মেমোরিয়াল চেস ক্লাবের ওয়ারসিয়া খুশবু শাহিন চেস ক্লাবের জান্নাতুল ফেরদৌসীর সাথে ড্র করেন। আজ (মঙ্গলবার) বেলা ৩-০০ (তিন) টা হতে সপ্তম রাউন্ডের খেলা শুরু হবে।

নিউজটি শেয়ার করুনঃ