পতেঙ্গা ও ইপিজেড থানা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন
ইপিজেড পতেঙ্গা থানা প্রতিনিধিঃ
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পতেঙ্গা ও ইপিজেড থানা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন ১৭সেপ্টেম্বর, শুক্রবার সন্ধ্যায় শ্রী শ্রী ভৈরব ঠাকুর মন্দির প্রাঙ্গণে অনুষ্টিত হয়। ইপিজেড থানা পরিষদের সভাপতি উত্তম মহাজন নব’র সভাপতিত্বে ও শ্যামল কান্তি শীলের সঞ্চালনায়ে দ্বি-বার্ষিক সম্মেলনে মঙ্গল প্রদীপ জ্বালিয়ে কর্মসূচির উদ্বোধন করেন পূজা উদযাপন পরিষদ মহানগর কমিটির সদ্য বিদায়ী সভাপতি এডঃ চন্দন তালুকদার, প্রধানি অতিথি ছিলেন-নগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য্য, প্রধান আলোচক-ছিলেন-নগর পরিষদের সাঃ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, বিশেষ অতিথি-পরিষদের সহ-সভাপতি অর্পণকান্তি ব্যানার্জি, সাংবাদিক প্রদীপ শীল, সুমন দেবনাথ, বিল্পব চৌধুরী, মিথুন মল্লিক, এডঃ নিখিল কুমার নাথ, সজল দত্ত, সহ-প্রচার সম্পাদক উত্তম কুমার শীল।

সভায় আরো বক্তব্য রাখেন কার্য্যকরী সদস্য লিটন চৌধুরী, সমীর মহাজন লিটন, চন্দ্রাশীস ভট্টাচার্য্য আশীষ সহ থানা ও আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ।
সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ইপিজেড থানা পরিষদের সাধরণ সম্পাদক-সুজন কুমার শীল, পতেঙ্গা থানা পরিষদের সভাপতি সৈকত মহাজন সাজু। সম্মেলনের দ্বি-অধিবেশনে সকলের সর্বসম্মতিক্রমে ইপিজেড থানা পরিষদে উত্তম মহাজন (নব) কে সভাপতি ও সাধরণ সম্পাদক-সুজন কুমার শীল এবং পতেঙ্গা থানা পরিষদে সৈকত মহাজন সাজু সভাপতি, সুজন শীল কে সাধরণ সম্পাদক নির্বাচিত করে এ অঞ্চলের পূজা কমিটি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ