সন্ত্রাস, জঙ্গিবাদ,মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টারঃ
হেযবুত তওহীদের লক্ষ্মীপুর জেলা কার্যালয়ে সন্ত্রাস জঙ্গিবাদ, মাদক, নারী নির্যাতন, ধর্মের নামে অপরাজনীতি, হুজুগ, দাঙ্গা ও উন্মাদনার বিরুদ্ধে জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ জামাল হোসেন সোহাগ। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ রাকীব আল হাসান। তিনি বলেন, আল্লাহ তাঁর রসুলের মাধ্যমে মানবজাতিকে একটি দ্বীন দিয়েছেন। আর সেই পরশপাথরের ছোঁয়ায় মাত্র কয়েক বছরের মধ্যে আরবের পশ্চাৎপদ দাঙ্গা-হাঙ্গামায় লিপ্ত মানুষগুলো উন্নতি-প্রগতির কোথায় গিয়ে পদার্পণ করেছিল তা আজ মানুষের কল্পনাকে হার মানায়। সেই জাতি বসেছিল পৃথিবীর শ্রেষ্ঠত্বের আসনে। তাদের হাতে ছিল পৃথিবীর কর্তৃত্ব। আর দায়িত্ব ছিল সমস্ত পৃথিবী থেকে অন্যায়, অবিচার ও অশান্তি নির্মূল করে ন্যায় সুবিচার ও শান্তি প্রতিষ্ঠা করা। অন্যদিকে আজ আমরা পৃথিবীর সকল জাতির গোলাম।

নেতাহীন, আদর্শহীন, ঐক্যহীন বিশৃঙ্খল একটি জাতি। তিনি আরও বলেন, এমতাবস্থায় এই মৃতপ্রায় জাতিটি যদি আবার ঘুরে দাঁড়াতে চায়, সমস্ত পরাজয় আর গোলামীর গ্লানি ভুলে নতুন করে বাঁচতে চায়, যদি বিশ্বের বুকে ১৪০০ বছর আগের মতই আরেকটি নবজাগরণ ঘটাতে চায় তাহলে সামনে পথ একটাই- তাদেরকে সর্বপ্রথম মো’মেন হতে হবে। আল্লাহর তওহীদের ভিত্তিতে ন্যায়ের পক্ষে একজন ইমামের নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে। আল্লাহর রহমে হেযবুত তওহীদ সেই বার্তাই পৌঁছে দিচ্ছে জনে জনে, দিকে দিকে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লক্ষীপুর সদর উপজেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ লতিফ উল ইসলাম ও অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে আগত সাধারন জনগন হেযবুত তওহীদ আন্দোলনের সাথে ঐক্যমত পোষণ করে এবং অনেকেই আন্দোলনে যোগদান করে।

নিউজটি শেয়ার করুনঃ