শহিদ ময়েজউদ্দিনের কবরে গাজীপুরের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম এর শ্রদ্ধা
গাজীপুর জেলা প্রতিনিধিঃ
গাজীপুরের বরেণ্য রাজনীতিক শহিদ ময়েজউদ্দিনের ৩৭তম শাহাদাত বার্ষিকীতে তার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।
সোমবার ভোরে বনানী কবরস্থানে তার সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এ সময় গাসিক মেয়র বলেন, ১৯৮৪ সালের আজকের এই দিনে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে অংশ নিয়ে তিনি শহিদ হন। আমরা জাতির জনকের উত্তরসূরি হিসেবে গাজীপুরের জাতীয় এ বীরের প্রতি গাজীপুর সিটি করপোরেশনের ৪০ লাখ নাগরিকের পক্ষ থেকে শ্রদ্ধা জানাচ্ছি। সেই সঙ্গে ১৫ আগস্ট শহিদ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ সব শহিদের রুহের মাগফিরাত কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন শহিদ ময়েজউদ্দিনের মেয়ে সাবেক নারী ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি। আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিন সরকার, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর, কালীগঞ্জ পৌরসভার মেয়র রবিন হোসেন, গাজীপুর সদর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম জহির, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য আজিজুর রহমান শিরিষ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর হাজী মনির হোসেন, মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু, আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব, মাসুদুল হাসান বিল্লাল ও বেলায়েত হোসেন মোল্লা প্রমুখ।

নিউজটি শেয়ার করুনঃ