মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
আরজুন নাহারঃ
এম. এ. লতিফ এমপি’র উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়। ২৮ সেপ্টেম্বর আগ্রাবাদস্থ চেম্বার হাউস মিলনায়তনে বিকেল ৩.০০ টায় এ উপলক্ষে এক দোয়া মাহফিলেরও আয়ােজন করা হয়। এম. এ. লতিফ এমপি এর পক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া চট্টগ্রাম-১১ আসনের বাংলাদেশ আওয়ামীলীগ ও এর অঙ্গসহযােগী সংগঠনসমূহের নেতৃবৃন্দদের সাথে নিয়ে কেক কেটে জননেত্রীর ৭৫তম জন্মদিন পালন করেন। এ উপলক্ষে আয়ােজিত দোয়া মাহফিল ফকিরহাট শেখ আবদুল লতিফ জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মােহাম্মদ
ইলিয়াস পরিচালনা করেন। দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। মােনাজাতে বর্তমান শেখ হাসিনা সরকারের সফলতা ও করােনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষার এবং দেশের সার্বিক পরিস্থিতি উন্নতির জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারবর্গ এবং বুদ্ধিজীবীসহ সকল মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এম. এ. লতিফ এমপি শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ৩৭নং ওয়ার্ড আওয়ামীলীগর ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, ৩৬ নং ওয়ার্ড আওয়ামীলীগর সহ-সভাপতি ফরিদ আহমেদ কন্ট্রাক্টর, ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগর প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন সরকার, ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগর আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু, বঙ্গবন্ধু পরিষদ বন্দর থানার সাধারণ সম্পাদক সৈয়দ আহামদ বাদল, মাঝিরঘাট লবণ শ্রমিকলীগর সভাপতি আবদুল মতিন মাষ্টার, সহ-সভাপতি ফারুক মােল্লা, বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগর প্রতিষ্ঠাতা সভাপতি মােঃ ইমাম হােসেন, রেলওয়ে শ্রমিক লীগ নেতা কামাল উদ্দিন চৌধুরী, ৩৬ নং ওয়ার্ড ইউনিট আওয়ামীলীগ সভাপতি মােঃ ইকবাল, মােঃ মােক্তার, আবদুল মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক রিফাত আলম, ৩৮ নং ওয়ার্ড ইউনিট সভাপতি ইকবাল আল নুরী, আওয়ামীলীগ নেতা ওয়াহিদুল আলম, নেছার মিয়া আজিজ, মােবারক আলী, মােঃ জাহেদ আলী, মােঃ আনােয়ার আলী, যুবলীগর নেতা নজরুল ইসলাম মিন্টু, মােঃ কিবরিয়া, মােঃ আক্তার হােসেন, ৩৬নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মােঃ জাকির, ৪০নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মােঃ সালাউদ্দিন, ৪১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন রাজু, ২৯ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মােঃ সুফিউর রহমান টিপু, সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজ’র সাবেক এজিএস মােস্তাকিম আহমেদ গুডডু, স্বাধীনতা নারী শক্তি পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়মসহ বাংলাদেশ আওয়ামীলীগ এর সহযােগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগণ।

নিউজটি শেয়ার করুনঃ