৮ কেজি গাঁজা সহ গ্রেফতার এক
স্টাফ রিপোর্টারঃ
গোপন সুত্রে খবর পেয়ে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প থেকে জানতে পায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন গলিয়ারা উত্তর ইউপি মেরুয়ালী চৌমুহনী চায়ের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ২৭ সেপ্টেম্বর ২০২১ সকাল ০৭:৩০ ঘটিকায় র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে
র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ আবুল হাশেম, পিতা-মৃত আব্দুল মান্নান, গ্রাম-সোনাইছড়ি, থানা- সদর দক্ষিন, জেলা-কুমিল্লাকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তার দেখানো ও সনাক্তমতে তার হেফাজতে থাকা ১টি প্লাস্টিকের বস্তার মধ্যে মোট ৮কেজি গাঁজা সহ আসামীকে গ্রেফতার করা হয়। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে এনে ফেনী ও কুমিল্লা জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রি করে আসতেছিল বলে সে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ২৮ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুনঃ