জাতীয় দূর্যোগে সমাজ ও দেশ এবং দশের ক্রান্তিলগ্নে ছাত্রলীগ প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে সবসময়ই কাজ করবে—জাবেদুল আযম মাসুদ
মহানগর সংবাদদাতাঃ
চট্টগ্রাম মহানগর এর আওতাধীন কলেজ বিশ্ববিদ্যালয় ওয়ার্ড, শাখার সাবেক ও বর্তমান নেতাদের সমন্বয়ে উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‍্যালি ও কেক কাটা কর্মসূচী উদ্যাপিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদের কার্যনির্বাহী সদস্য জাবেদুল আযম মাসুদ। চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক দিদারুল আলম দিদারের সভাপতিত্বে মহানগর ছাত্রলীগ নেতা শাহদাতুল ইসলাম বাপ্পির সঞ্চালনায় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল জাহেদ, রোকন উদ্দিন টিটু, মোঃ সাদ্দাম হোসেন ইমতিয়াজ, সাহেদ শাকিল, অনিক, আবুল কালাম আজাদ, মোঃ শাহিন, আশেক আহামদ রাব্বি, সজিবুল ইসলাম, জমির, কামরুল নাঈম, তানভির বরাত, জিকু দেবনাথ, জয় দাশ গুপ্ত, মিথিল, চাইম, জুয়েল রানা, সজিব, আসিফুল, ডালিম, শান্ত, ইমন। উক্ত অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে সংগঠনের সাবেক ছাত্রনেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জাহেদুল আলম, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সোলায়মান খান নয়ন, আজগর আলী মিন্টু, আমির হোসেন আমু, নুরুল আলম, নজরুল ইসলাম সুমন, সুজিত চৌধুরী, রুমন করিম, শেখ আকবর হোসাইন, মোহাম্মদ জাবেদ, মোজাম্মেল হক, এস এম সালাহ্উদ্দিন সামির, সত্যজিৎ ঘোষ মিঠু, মোঃ ইসহাক, রিগ্যান আলী রোমান, মাহবুবুর রহমান দূর্জয়, মোঃ ইকবাল মোঃ সোহেল সহ প্রমুখ।

এসময় সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহি সদস্য জাবেদুল আযম মাসুদ বলেন জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ। শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী এই সংগঠন বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে অতিক্রম করেছে পথচলার ৭৪ বছর। আগামীদিনে জাতীয় নির্বাচনে ও দেশ দশের ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবসময়ই ভ্যানগার্ড হিসেবে কাজ করবে।

নিউজটি শেয়ার করুনঃ