চট্টগ্রাম নগরীর দক্ষিণ হালিশহর উচ্চবিদ্যালয়ের এস এস সি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সভা ও মহান স্বাধীনতা দিবস পালিত
হোসেন বাবলা, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন, দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সভা ও মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা বীর মুক্তিযোদ্ধা সিরাজুল অমিন স্মৃতি মিলনায়তনে প্রধান শিক্ষক মোঃ ইসমাইলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে ২০২১সালের এস.এস. সি পরীক্ষায় জিপিএ ৫ (এ+প্রাপ্ত) কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বীর মুক্তিযোদ্ধা সম্মাননা ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সভাপতি হাজী সাহাব উদ্দিন বলেন, আগামীতে আরো কৃতিত্ব অর্জনকারীসহ সম্মাননা এবং ভালো-পরিচ্ছন্ন কাজের জন্যও তিনি সংবর্ধনা জানাবেন। তিনি আরো বীর মুক্তিযোদ্ধা এবং স্বজনদের ভবিষ্যতে সম্মানের সহিত পড়াশোনা করতে সুযোগ সৃষ্টিতে উচ্চ পর্যায়ের কৃতপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

সিনিয়র শিক্ষক শিঃরন্জন ঘোষাল সরকারের সঞ্চালনায়ে স্বাধীনতা দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন, বিদ্যালয়ের এডহক কমিটির সদস্য মোঃ নুরুল বশর, সিনিয়র শিক্ষক মোঃ ফজল করিম, সিনিয়র শিক্ষক ওসমান গনি, বাবু মিলন চক্রবর্তী, মুনিরুল আনোয়ার, বাবুশুভাশীষ নন্দী, বিকাশ সরকার। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন-শিক্ষক মোঃ ইলিয়াছ আলী, মাওঃমুক্তার আহম্মেদ, মোঃ আজিজুল হক, মোঃ সেলিম, মোঃ হামিদুল হক, সিনিয়র শিক্ষীকা হোমায় আরা বেগম, মনোয়ারা বেগম, জান্নাতুল ফেরদৌস চৌধুরী, শাহনাজ বেগম সহ অভিভাবক মন্ডলী, শিক্ষক-শিক্ষীকা এবং ছাত্র-ছাত্রীগন উপস্থিত ছিলেন।
এর আগে সকালে মহান স্বাধীনতা দিবসে র‌্যালী ও শহীদ স্মরণে পুষ্পাঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা। পরিশেষে ধর্মীয় শিক্ষক মোঃ সাইফুর রহমান বিশেষ দোয়া ও মুনাজাত করে কর্মসূচির সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুনঃ