স্টিলমিল এলাকায় মায়ের দোয়া হারবাল সেন্টারের সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ
হোসেন বাবলা, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ
নগরীর উত্তর পতঙ্গা ৪০নং ওয়ার্ডের স্টিলমিল এলাকায় মায়ের দোয়া হারবাল সেন্টার, তাজ ইলেকট্রনিক, তাজ ফ্যাশনের স্বত্বাধিকারী ও কেন্দ্রীয় কমিটি ইউনিটি ফর ইউনিভাস হিউম্যান রাইটস্ অফ বাংলাদেশ ফাউন্ডেশনের সমাজ কল্যাণ সম্পাদিকা, মানবতার ফেরিওয়ালা মিসেস মমতাজ বেগম (MXN পিএস) এর উদ্যোগে সম্প্রতি প্রতিষ্ঠানের প্রধান অফিসে রমজানের সেহরেী ও ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি সম্পন্ন করেন।
এসময় কর্মসূচিতে সার্বিক সহায়তা করেন-প্রতিষ্ঠানের পরিচালক মোঃ জাবেদ হোসাইন (জাবেদ), তানবিন আরা রিমু, হুসনে আরা, সম্মানিত অতিথি ছিলেন, ক্রীড়া সামাজিক সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা, রাজিয়া সুলতানা রুবি সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন, এছাড়া সংস্থার পক্ষ থেকে এলাকার অসহায় মানুষের সেবার্তে ফ্রি চিকিৎসা সেবা চালু রেখেছেন প্রতিষ্ঠানের নিজ উদ্যোগে ও নিজ অর্থায়নে।

মায়ের দোয়া হারবাল সেন্টারের প্রধান পরিচালক ও মানবতার ফেরিওয়ালা মিসেস মমতাজ বেগম ৫০জন হত দরিদ্র অসহায় ব্যক্তিদের মাঝে প্রতি বছরের ন্যায় এ বছরও রমজানের উপহার ইফতার সামগ্রী বিতরণ করেছেন। প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই পর্যন্ত শতাধিক বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন বলে জানান মিসেস মমতাজ বেগম। এই বিষয়ে এলাকার দানশীল-ধনীব্যক্তিদের এগিয়ে আসার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ