সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
আরজুন নাহারঃ
নানান উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে চট্টগ্রামে পালিত হয়েছে জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী। ২৩ জুন (বৃহস্পতিবার) বিকেলে আলোচনা সভা ও কেক কাটার মধ্যাদিয়ে চট্টগ্রাম প্রেসক্লাব আব্দুল খালেদ মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
পাঠকের রুচিশীল, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পরিবেশনের উপর আগত অতিথিরা আলোচনা সভায় বক্তব্য রাখেন। অপরাধ অনুসন্ধান পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম কাজলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পিআইডির উপপ্রধান তথ্য কর্মকর্তা আজিজুল হক নিউটন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক ডঃ সানাউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড সদস্য চট্টগ্রাম বিভাগের ডাঃ একেএম ফজলুল হক সিদ্দিকী, কুষ্টিয়া জেলা সমিতির সভাপতি ও বিশিষ্ট সংগঠক খন্দকার আব্দুল মান্নান, বিশিষ্ট সমাজ সেবক ও সাংবাদিক মোঃ হোসেন, চট্টগ্রাম হিন্দু মহাজোটের সভাপতি ও বিশিষ্ট সমাজ সংগঠক সুজিত সরকার। সংক্ষিপ্ত আকারে বক্তব্য রাখেন চট্টগ্রাম পিআইডির সিনিয়র তথ্য অফিসার জিএম সাইফুল ইসলাম, দৈনিক সাঙ্গু পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল কাদের রাজু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেতা সোহাগ আরেফিন, অপরাধ অনুসন্ধান পত্রিকার বার্তা সম্পাদক মোঃ ইব্রাহীম, এবং অপরাধ অনুসন্ধান পত্রিকার সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান। অনুষ্ঠানে প্রবন্ধ পাঠ করেন অপরাধ অনুসন্ধান পত্রিকার মহানগর প্রতিনিধি অভিজিৎ দে রিপন এবং মুল অনুষ্ঠান সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিজয় একাত্তর বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ আইয়াজ সিকদার।

নিউজটি শেয়ার করুনঃ