চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনা’র হাত থেকে বেস্ট অফিসারের পুরস্কার গ্রহণ করলেন এস আই রাজ্জাকুল ইসলাম রুবেল

হোসেন মিন্টুঃ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনা’র হাত থেকে বেস্ট অফিসারের পুরস্কার গ্রহণ করলেন কর্ণফুলী থানার এস আই রাজ্জাকুল ইসলাম রুবেল।

চট্টগ্রাম নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে সিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

তুলনা ভিত্তিক অপরাধ পরিসংখ্যানে উপস্থাপিত অ্যালগরিদমের আলোকে সিএমপি কমিশনার তাঁর বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে বলেন।

সভায় জুন ও জুলাই মাসে মাদক ও সাইকোট্রোফিক সাবস্টেন্স উদ্ধার, অপরাধ দমন ও ডিটেকশন, আসামী গ্রেফতার ও কার্যকরি লিটিগেশন, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, চুরির রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, মোবাইল উদ্ধার, সাইবার পেট্রোলিং ইত্যাদি কাজের জন্য এস আই ও ইন্সপেক্টর পদমর্যাদার ২২ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন), আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার সহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ