মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে শোক দিবস পালন

পাঁচলাইশ থানা প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মিনহাজুল আবেদীন সানির নির্দেশনায় ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ মহিন উদ্দিনের উদ্যোগে ১৫ আগষ্ট নগরীর পাঁচলাইশ খতিবের হাট এলাকায় এতিমখানার শিশুদের নিয়ে দোয়া মাহফিল ও খাবারের আয়োজন করা হয়।

ছাত্রলীগ নেতা মোঃ মহিন উদ্দিন বলেন, ১৫ আগষ্ট বাঙ্গালী জাতির জন্য এক কলঙ্কজনক অধ্যায়। এই দিনে আমরা হারিয়েছি আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ উনার পরিবারের সদস্যদের। যার ফলে বাঙ্গালী জাতি হয়ে পড়ে পিতৃহারা, অথচ এখনো খুনীরা বুক ফুলিয়ে প্রকাশ্যে বিশ্বের বিভিন্ন দেশে আশ্রিত। আমি চাই দ্রম্নতই পঁচাত্তরের হত্যাকান্ডে জড়িত সকলকে দেশে ফিরিয়ে এনে প্রকাশ্যে ফাঁসিতে ঝুলানো হোক।

এছাড়া তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সর্বদা শিশুদের খুব স্নেহ করতেন, তাই আমি সবসময় চেষ্টা করি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মসূচি শিশুদের নিয়েই উদযাপন করতে, শোককে শক্তিতে রম্নপান্ত্মর করতে আগামীতেও এই ধারা অব্যহত থাকবে। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আব্দুলস্নাহ হারম্নন ওয়াসিফ, আরেফীন সায়েম, রনি, মেহেরাজ, তানভীর, ইফতি, রবিউল, তারেক প্রমুখ।

নিউজটি শেয়ার করুনঃ