৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদ্‌যাপন

আরজুন নাহারঃ

তামাকুমন্ডি লেইন দোকান কর্মচারী সমিতি, রেজি: নং-২৩৩০ এর উদ্যোগে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দারুল ফজল মার্কেটস্থ সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি মোঃ বখতিয়ার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন এর সঞ্চালনায় এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩১নং আলকরণ ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি বাবু স্বপন শীল, রানা বড়ুয়া, আবুল কালাম আজাদ, মোঃ রাসেল সহ কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির স্বাধীনতা ও মুক্তির প্রতীক। তিনি বাংলার মাটি ও মানুষের পরম আত্নীয়, শত বছরের ঘোর নিশীথিনীর তিমির বিদারী অরম্নণ, ইতিহাসের বিস্ময়কর নেতৃত্বের কালজয়ী স্রষ্টা, বাংলার ইতিহাসের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, স্বাধীন সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা। বাঙালি জাতির পিতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি।

উন্নত সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন সারথী। বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব, তাঁর চেতনা অবিনশ্বর। বাঙালি জাতির অস্ত্মিমজ্জায় মিশে আছেন বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মুজিব আদর্শে শানিত বাংলার আকাশ বাতাস জল সমতল। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবাহমান থাকবে। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন, মৌলানা ফজল আহমদ।

নিউজটি শেয়ার করুনঃ