গোপালগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত আহত-৪

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গোপালগঞ্জে পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো চারজন।

আজ বুধবার (২৪আগস্ট) বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলা ঢাকা-খুলনা মহাসড়কের গোপীনাথপুর বাসস্ট্যান্ড ও গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের সোনাকুড় এলাকায় এসব দূর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসীর উদ্দীন এসব দূর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার সুকতাইল গ্রামের আকরাম আলী শেখের ছেলে ফরহাদ শেখ (৩৮), অজ্ঞাত ব্যক্তি (৩৫) ও একই উপজেলার সোনাকুড় গ্রামের মোশারফ হোসেন স্ত্রী রুবিয়া বেগম (৫৫)।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসীর উদ্দীন জানান, বিকেলে সদর ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি পিকআপের সাথে বিপরিত দিক থেকে আসা অপর একটি থ্রি হুইলারের সাথে সংঘর্ষ হয়।

এ সময় ঘটনাস্থলে একটি মোটর সোইকেলকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলটি ছিটকে গিয়ে মহাসড়কের পাশের একটি ইজিবাইকের উপর গিয়ে পড়লে মোটর সাইকেল আরোহী অজ্ঞাত (৩৫) ঘটনাস্থলেই মারা যায়।

পরে আহত অপর মোটর সাইকেল আরোহী ফরহাদ শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, একই সময়ে একই উপজেলার সোনাকুড় এলাকায় রুবিয়া বেগম গোপালগঞ্জে-টুঙ্গিপাড়া সড়ক পার হতে গেলে দ্রুতগামী একটি মোটর সাইকেল চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই নারী নিহত হন।

ওসি আরো জানান, খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতা মার্গে পাঠানো হয়েছে ও আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ