মাতৃ সদন-২ থেকে চুরি হয়ে যাওয়া নবজাতক শিশু ইপিজেড থানা পুলিশ কর্তৃক উদ্ধারসহ চুরি চক্রের ৫ সদস্য গ্রেফতার

জুবায়ের বাসার,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন মমতা মাতৃসদন ক্লিনিক-২ থেকে চুরি হয়ে যাওয়া (১দিন) বয়সী ছেলে নবজাতককে উদ্ধার করেছে ৩০ ঘন্টার মধ্যে ইপিজেড থানা পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) রাতে চট্টগ্রাম জেলা আনোয়ারা উপজেলার পূর্ব বারখাইন এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় পূর্ব বারখাইন এলাকা থেকে নার্স পরিচয় দেওয়া শিমু নাথ ও তার স্বামী রিপন মল্লিককে গ্রেফতার করা হয়। এ ছাড়া মমতা মাতৃসদন ক্লিনিক থেকে আটক করা হয়েছে তিন জনকে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল করিম এ তথ্য নিশ্চিত করেন। তিনি দৈনিক নব দেশ বার্তাকে বলেন, চুরি হওয়া নবজাতক উদ্ধারের পর এর সঙ্গে জড়িত পাঁচ জনকে আটক করা হয়েছে।

চুরির বিষয়ে ওসি বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্স পরিচয়ে অজ্ঞাত এক নারী রবিবার বিকাল ৩টায় মমতা ক্লিনিকে যান। এরপর টিকা দেওয়ার কথা বলে ওই নবজাতককে চুরি করে নিয়ে যান।

এ ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা ও ইপিজেড থানার এসআই চাংকু নাথ বলেন, ঘটনাস্থল থেকে উদ্ধার করা সিসিটিভির ফুটেজ দেখে শিশুটিকে আনোয়ারা উপজেলার পূর্ব বারখাইন এলাকা থেকে উদ্ধার করা হয়। এর সঙ্গে জড়িত পাঁচ জনকে আটক করা হয়েছে।

রবিবার (২৮ আগস্ট) বিকালে ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকায় অবস্থিত মমতা মাতৃসদন হাসপাতালে এ ঘটনা ঘটে। ওই নবজাতক আনোয়ারা উপজেলার গহিরা এলাকার মো. শহিদ ও তাসমিন আক্তার দম্পতির সন্তান। ২৭ আগস্ট সিজারিয়ান অপারেশনের মাধ্যমে শিশুটির জন্ম হয়।

নিউজটি শেয়ার করুনঃ