সংবিধান ও কার্য্যপ্রণালী বিধি অনুযায়ী সংসদ সদস্যদের পরিচালনা করা আমাদের দায়িত্ব—নব নিযুক্ত ডেপুটি স্পীকার

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

জাতীয় সংসদের নব নিযুক্ত ডেপুটি স্পীকার মো: শামসুল হক টুকু (এমপি) বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকান্ডটি ছিল বাঙ্গালী জাতিকে হত্যা করার সামিল। এ হত্যাকান্ডটি ছিল মুক্তিযুদ্ধের চেতনাকে বিনাশ করার লক্ষ্য। বাংলাদেশে এখনো ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রকে মোকাবেলা করতে মুক্তিযুদ্ধের চেতানায় বিশ্বাসী সকল বাঙ্গালীকে একত্রিত হবার আহবান জানান তিনি।

আজ শনিবার (৩সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার আরো বলেন, সংসদ কায্যকর নেই একথা ঠিক নয়। সরকারী দল, বিরোধী দলসহ সকল দলের সংসদ সদস্যরা মন খুলে কথা বলছেন। দেশের সংবিধান দিয়েছেন বঙ্গবন্ধু। সংবিধান ও কার্য্যপ্রণালী বিধি অনুযায়ী সংসদ সদস্যদের পরিবাচলনা করা আমাদের দায়িত্ব।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানান ডেপুটি স্পীকার। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এরপর বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বাবুল শেখ, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. বিলায়েত আলী বিল্লু, পাবনা জেলা আওয়ামী মোটর চালক লীগের সাধারণ সম্পাদক খন্দকার রফিকুল ইসলাম ডাবলুসহ পাবনার বেড়া ও সাথীয়া উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ