পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের রুপকার ত্যাগী মহান নেতা

শ্রীঃ মিশুক চন্দ্র ভুঁইয়া,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান পদে নৌকার সংগ্রামী ত্যাগী বর্ষীয়ান রাজনীতিবিদও রাজনৈতিক নেতা একজন হলেন বর্তমানে পটুয়াখালী জেলার আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান মোহন মিয়া।

মনি যিনি নিরলসভাবে দীর্ঘদিন যাবত পটুয়াখালী জেলার আওয়ামীলীগকে উজ্জীবিত করে রেখেছেন অপরজন হলেন বিপ্লবী সদা মিষ্টভাষী পটুয়াখালী জেলার চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান মোহন মিয়া।

উভয়ের রাজনৈতিক দিক-নির্দেশনায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের মন সবসময় প্রানবন্ত হয়ে কাজের উৎসাহ যুগিয়ে থাকে।

রাজনৈতিক জীবনে যিনি নিজের পরিবারের কথা না ভেবে যৌবন থেকে প্রবীণ দশায় পা রেখেছেন তিনি হলেন বীর মুক্তিযোদ্ধা সারাজীবন যিনি একইভাবে আওয়ামীলীগকে নিজের পরিবারের একজন হিসেবে আঁকড়ে ধরে রয়েছেন।

আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, পটুয়াখালী জেলার আওয়ামী রাজনীতিকে আরও বেগবান করে সামনের দিকে এগিয়ে নিতে হলে বীর মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমানকে মোহন মিয়ার বিকল্প নেই।

বিএনপি-জামাত জোটের সময় পটুয়াখালী জেলার আসনে বিপুল ভোটের নৌকা প্রতীকে টানা বিজয়ী করার পিছনে এই এক বর্ষীয়ান নেতার ভুমিকা ছিল চোখে পড়ার মতো। তাদের নেতৃত্বে পটুয়াখালী জেলা আওয়ামীলীগ একটি শক্তিশালী ইউনিট হিসেবে পটুয়াখালী জেলার মধ্যে খ্যাতি লাভ করেছে।

পটুয়াখালী জেলার আওয়ামী রাজনৈতিক নেতৃবৃন্দ সহ তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের প্রানের দাবী আগামী দিনেও এই দুই নেতার নেতৃত্বে পটুয়াখালী জেলার আওয়ামীলীগ একটি নতুন বার্তা নিয়ে সু-সংগঠিত হবে যা আগামী প্রজন্মের কাছে রাজনৈতিক মাইলফলক হিসেবে ইতিহাস হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ