নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জীবনের দাফন সম্পন্ন হয়েছে

জামিল হায়দার (জনি),নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান আসাদের পিটুনিতে নিহত উপজেলা ছাত্রলীগ কর্মী জীবনের দাফন সম্পন্ন হয়েছে।

আজ শনিবার(২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টায় রামশারকাজিপুর গ্রামের আমতলী স্কুল মাঠে তার জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযা নামাজে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ এলাকার সকল স্তরের হাজার হাজার মানুষ উপস্থিত হন।

জানাযা পূর্ব এক সভায় এমপি শিমুল বলেন, জীবনের পরিবার এলাকার ত্যাগী আওয়ামী লীগ পরিবার। জীবন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল। অন্যায়ের প্রতিবাদ করায় তাকে উপজেলা চেয়ারম্যান আসাদ ও তার দুই ভাই সহ আরো ৪/৫ জন সন্ত্রাসীরা প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে।

জীবনের বাবাকেও হত্যার উদ্দেশ্যে মারপিট করে। ঘটনার পর থেকে আসাদ পলাতক রয়েছে। সেই এলাকার বিভিন্ন মানুষের উপর অন্যায় অত্যাচার করেছে, বিভিন্ন মানুষের জায়গা জমি দখল করার পরিকল্পনা ও জায়গা দখল করে নিয়েছে।

সে শালিশের নামে ব্যাপক অর্থ লপাট করেছে, বিভিন্ন মানুষকে নিজে ও অন্যকে দিয়ে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা করে সমাধানের নামে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এই তার চরিত্র। সে একজন মামলা বাজ, খুনি, প্রতারক ও চরিত্রহীন। সে কখনো জনপ্রতিনিধি হতে পারে না।

পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। এই খুনি কুলংঙ্গার আসাদ এর সর্বচ্চো শাস্তি ফাঁসি দাবি জানাই, সে জেনও দেশ থেকে পালাতে না পারে।

এছাড়াও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান বলেন, ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনের খুনিদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি করেন এবং নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক কে উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ’র বিরুদ্ধে দ্রুত দলীয় সকল সদস্য পদ থেকে বহিষ্কার করার নির্দেশ প্রদান করেন ও জেলা আওয়ামী লীগ বরাবর বহিষ্কার এর কাগজ প্রদানের নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুনঃ