উপজেলা চেয়ারম্যান আসাদকে আ.লীগ থেকে বহিষ্কার

জামিল হায়দার (জনি),নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে হত্যার অভিযোগে গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) তাঁকে বহিষ্কার করা হয়।

গতকাল শনিবার রাতে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস শুকুর ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু’র সই করা একটি চিঠিতে উপজেলা চেয়ারম্যান আসাদকে দলের সকল শাখার সদস্য পদ থেকে বহিষ্কারের কথা উল্লেখ করা হয়। পরে সেই চিঠি তাঁকে পাঠানো হয়।

চিঠির অনুলিপি কেন্দ্রীয় আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের কাছে পাঠানো হয়। এর আগে সকালে জীবনের জানাজায় উপস্থিত হয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান উপজেলা আওয়ামী লীগকে আসাদকে দল থেকে বহিষ্কারের নির্দেশনা দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে গত ১৯ সেপ্টেম্বর ছাত্রলীগ নেতা জীবন ও তাঁর বাবাকে পিটিয়ে আহত করেন আসাদ। আহত অবস্থায় শুক্রবার(২৩ সেপ্টেম্বর) দুপুরে মৃত্যু হয় জীবনের।

এ বিষয়ে জানতে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে মুঠোফোনে চেষ্টা করা হলে যোগাযোগ সম্ভব হয়নি। জানা গেছে, তিনি গ্রেপ্তারের ভয়ে পলাতক আছেন।

নিউজটি শেয়ার করুনঃ