নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জীবন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জামিল হায়দার(জনি),নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে উপজেলার নলডাঙ্গা টু আত্রাই প্রধান সড়কে ও নলডাঙ্গা বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সাধারণ জনগণ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান। সেই সাথে দ্রুততার সাথে তাদের বিচার কার্য সম্পাদন করে সর্বোচ্চ শাস্তির দাবি করা হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এস এম ফিরোজ, বর্তমান সভাপতি আব্দুস শুকুর, ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, সাবেক সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন, নিহত জামিউল আলিম জিবনের পিতা ফরহাদ হোসেন, জীবনের স্ত্রী রুপা সহ প্রমুখ।

উল্লেখ্য, ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে গুরুতর আহত করেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ এবং তার ভাইয়েরা। ৫ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

গত ২৪ সেপ্টেম্বর নলডাঙ্গার রামসা কাজিপুরে তার গ্ৰামের বাড়িতে কবরস্থানে মরদেহ দাফন করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ