দূর্গা পূজা উদযাপন পরিষদের সাথে মত বিনিময়

হোসেন মিন্টুঃ

এম. এ. লতিফ এমপি দেশের হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে (২৭ সেপ্টেম্বর) ২০২২, সন্ধ্যায় আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, বঙ্গবন্ধু কনফারেন্স হলে তাঁর নির্বাচনী এলাকার এর দূর্গা পূজা উদযাপন পরিষদের সাথে মত বিনিময় করেন।

মতবিনিময়কালে এম.এ.লতিফ এম.পি পূজা মন্ডপ ও এলাকার সার্বিক পরিস্থিতির খবরা খবর নেন। এসময় ১১ আসনের ৪৮টি পূজা মন্ডপ ও ৪টি থানার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় কালে এম. এ. লতিফ এমপি বলেন-শেখ হাসিনা সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ সব সময় শান্তিতে, নিরাপদে তাদের নিজ নিজ ধর্ম পালন করে আসছে বলে উল্লেখ করেন। তিনি প্রকৃত ধার্মিক অন্য ধর্মের প্রতি বিদ্বেষ পোষন করেন না উল্লেখ করে উপাসনার পাশাপাশি মানব সেবা করে সৃষ্টি কর্তার সন্তুষ্টি অর্জনের জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বক্তরা পূজা মন্ডপ এলাকায় নেশা করে বিশৃংখলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য এম.পি এর মাধ্যমে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীদের কাছে দাবী জানান। দক্ষিণ নালাপাড়া পূজা উদ্‌যাপন পরিষদের সাধারন সম্পাদক রানা বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন-সুমন দাশ গুপ্ত, অশোক দত্ত, পঙ্কজ বৈদ্য সুজন, অজয় দাশসহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুনঃ