অগ্নিকন্যা স্বর্ণপদক’ প্রাপ্তি মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্ট (কোলকাতা) থেকে রোকসানা সুখী’র

কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

মহাবঙ্গ চ্যারেটেবল ট্রাস্ট (কোলকাতা) থেকে রোকসানা সুখী’র একক ৬ষ্ঠ কাব্যগ্রন্থ চেতনায় অগ্নি বইটির জন্য ‘অগ্নিকন্যা স্বর্ণপদক’ প্রাপ্তিতে ও অগ্নিকন্যা’য় ভূষিত করায় ২৮ সেপ্টেম্বর বুধবার কুমিল্লা সদর দক্ষিণ উত্তররামপুর আনুমিয়া সরকারী প্রাথমিক বিদ্যায়লয়ে অনুষ্ঠিত হয়ে গেলো ‘সংবর্ধনা সভা’

২২নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ আবদুল কাদের বুলু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিক ডেভেলপমেন্ট লিঃ চেয়ারম্যান ও স্বপ্নকথা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আলী আকবর।

প্রধান আলোচক-কবি, ছড়াকার, কুমিল্লা সংস্কৃতি জোটের সভাপতি ও স্বপ্নকথা ফাউন্ডেশন জেলা উপদেষ্টা জহিরুল হক দুলাল।

আলোচক-বিশিষ্ট ভাষা প্রশিক্ষক, বিশিষ্ট রাজনীতিবিদ ও স্বপ্নকথা ফাউন্ডেশনের কার্যকরী উপদেষ্টা মোঃ আবদুল জলিল।

বিশেষ অতিথি-হাসান মেমোরিয়াল সরকারী কলেজের প্রভাষক মোঃ আনোয়ার হোসেন, ডলফিন প্রোডাক্টের চেয়ারম্যান ও স্বপ্নকথা ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহরিয়ার কামাল, স্বপ্নকথা ফাউন্ডেশনের কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আলাউদ্দিন মিয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উত্তর রামপুর আনুমিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইলা রায় চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর জনতা হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক ‘মোঃ জাকির হোসেন’। আওয়ামলীগ সেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি ‘মোঃ মিজানুর রহমান মজুমদার’, সিটি স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ‘মোঃ জহিরুল ইসলাম’।

অনুষ্ঠানে অগ্নিকন্যা রোকসানা সুখীকে ফুল দিয়ে বরণ করে নেন, স্বপ্নকথা ফাউন্ডেশন, ফয়জুন্নেচ্ছা ফাউন্ডেশন, উত্তরামপুর আনুমিয়া স্কুল, জামিয়া ইসলামিয়া মাদ্রাসা, সিটি স্কুল, উত্তরামপুর, উত্তর হিরাপুর, মস্তাপুর সহ অনেক এলাকা-স্কুল ও সংগঠন।

আলো আঁধারের লগ্নে ছাত্র ছাত্রী, অতিথি ও এলাকাবাসীর উপস্থিতিতে মাঠে জুড়ে থাকে উপচে আনন্দ ও ভীড়।

সভাপতির বক্তব্য ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়।

নিউজটি শেয়ার করুনঃ