লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল এর অক্টোবর সেবা মাসের মাসব্যাপী সেবা কার্যক্রমের উদ্বোধন

হোসেন মিন্টুঃ

‘অন্তহীন ভালোবাসায় সেবা”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে লায়ন্স ক্লাব অব চিটাগং সেন্ট্রাল এর অক্টোবর সেবা মাসের মাসব্যাপী সেবাকার্যক্রম উদ্বোধন করেছেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি ৪, বাংলাদেশের জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দীন আহমেদ সিদ্দিকী পি এম জে এফ।

সেবা কার্যক্রমে ক্লাবের সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মনজারে খোরশেদ আলম সভাপতিত্বে পাহাড়তলিস্থ শিশু স্বর্গে বিনামূল্যে চক্ষু পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয়, ফল ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়া শিশুদের সঠিক নিয়মে হাত ধোয়ার প্রক্রিয়া শেখানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি-৪, বাংলাদেশের ২য় ভাইস জেলা গভর্নর লায়ন কোহিনূর কামাল, কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ, জি এম টি লায়ন এডভোকেট নুরুল ইসলাম, আরসি মির্জা মুহাম্মদ জাহিদ হোসেন, শিশু স্বর্গের মহাসচিব ও আরসি লায়ন মোর্শেদ হোসেন, লায়ন ফাতেমা ইসমত আরা চৌধুরী, লায়ন শাহানারা ইসলাম, ক্লাব সেক্রেটারি লায়ন জুনায়েত রহমান রিফাত, ক্লাব ট্রেজারার লায়ন ফজলুল রহমান অপু, লিও জেলা ৩১৫-বি৪ বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি মেহেদী হাসান নয়ন, সেন্ট্রাল লিও ক্লাব সভাপতি লিও আসিফুল আলম, ট্রেজারার লিও তাওহিদ, টেলটুইস্টার লিও আশিক ও সদস্য লিও সামিম, লিও রাব্বি, লিও রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে তিনি সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে তাদের জন্য কিছু করার আহ্বান জানান। এবং যা হতে হবে অন্তর থেকে ভালোবাসার মাধ্যমে। যে বিষয়টি নিয়ে আমি আমার এই সেবা বর্ষে ডাক দিয়েছি খড়াব
Love All Serve All, অন্তহীন ভালোবাসায় সেবা। এই ডাকে মানুষের মাঝে অন্তহীন সেবা প্রদান এর মূল বিষয়টি আমি তুলে ধরতে চেয়েছি। এবং আমি চাই আমার হোম ক্লাব লায়ন্স ক্লাব অব চিটাগাং সেন্ট্রাল ও সহযোগী লিও ক্লাব, লিও ক্লাব অফ চিটাগং সেন্ট্রাল যেন এমন কাজ গুলো করে।

এই লায়ন্স জেলা ও ঠিক এইভাবে অন্তহীন ভালোবাসার মাধ্যমে ২০২২-২৩ সেবাবর্ষে কাজ করে যাবে। পরিশেষে সকল লায়ন, লিও, ছাত্র ছাত্রী ও অভিভাবকবৃন্দদের ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

নিউজটি শেয়ার করুনঃ