সেই ভুয়া চক্ষু ডাক্তার কবির’র বিরুদ্ধে সংবাদ প্রচার হওয়ায় দৌড়ঝাপ শুরু

শ্রীঃ মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফলে বাউফল অন্ধ কল্যাণ চক্ষু হাসপাতালের সেই ভুয়া চক্ষু ডাক্তার এম এইচ কবিরের বিরুদ্ধে “বাউফলে ভুয়া চক্ষু ডাক্তার কবিরের ভুল চিকিৎসায় চোখ হারানোর পথে রোগী” শিরোনামে সংবাদ প্রচার হওয়ায় দৌড়ঝাপ শুরু হয়ে গেছে।

ওই চক্ষু ডাক্তার এম এইচ কবির বাউফল পৌরশহরের গোলাবাড়ি ব্রীজ সংলগ্ন বাউফল অন্ধ কল্যাণ চক্ষু হাসপাতালের চিকিৎসক। তিনি উপজেলার মদনপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ডভূক্ত দ্বিপাশা গ্রামের বাসিন্দা মৃত সানু হাওলাদারের ছেলে।

হাসপাতাল সংশ্লিষ্ট নাম না বলা শর্তে জানান, চক্ষু ডাক্তার এম এইচ কবিরের চিকিৎসা ভালো না যা একাধিক অভিযোগ রয়েছে। এনিয়ে অনেকের মাঝে দেখেছি ক্ষোভ ও অসন্তোষ।এদিকে এক রোগীকে ভুল চিকিৎসা দেওয়া হয়েছে তা সংবাদ প্রচার হওয়ার পরপরই ওই চক্ষু ডাক্তার বিভিন্ন মহলে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন। চালাচ্ছেন একেরপর এক তদবির। আবার অন্যান্যদের দিয়েও চালাচ্ছেন তদবির।

এবিষয়ে পটুয়াখালী সিভিল সার্জন প্রতিবেদককে বলেন, অভিযোগের ভিত্তিতে ওই চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) ভুক্তভোগী জাকির হোসেন ও তার স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওই চক্ষু ডাক্তারের বিরুদ্ধে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এবং উপজেলা নির্বাহী অফিসার আল-আমিন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএস প্রশান্ত কুমার সাহা ওই চক্ষু ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন বলে প্রতিবেদককে জানান। তারই ধারাবাহিকতায় নিজেকে বাচাতে এহেন কাজ করছেন তিনি। এদিকে রোগী তার চোখ দুটো নিয়ে কাতরানো সহ ঢাকাতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ