রংপুর মহাসড়কের পাশে পরিত্যক্ত ব্যাগ থেকে এক ব্যক্তির বিচ্ছিন্ন পা উদ্ধার

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুরের কাউনিয়া উপজেলায় মহাসড়কের পাশে পরিত্যক্ত ব্যাগ থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিচ্ছিন্ন পা উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, বিচ্ছিন্ন হওয়া এই পায়ের অংশটি একজন পুরুষের।

রোববার (৯ অক্টোবর) বেলা ১১টায় উপজেলার বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামের রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশ থেকে এটি উদ্ধার করে পুলিশ।

কাউনিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবু বক্কর জানান, রোববার বেলা ১১টায় বালাপাড়া ইউনিয়নের সাহাবাজ গ্রামে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের পাশে ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে চটের ব্যাগে থাকা পলিথিন ও কাপড় দিয়ে মোড়ানো অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির হাঁটু থেকে পাতা পর্যন্ত বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করা হয়।

এ বিষয়ে কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, উদ্ধার হওয়া পায়ের পাতার গোড়ালিতে পচন রয়েছে। কোনো ব্যক্তির সার্জারি করে পা কাটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে।

তিনি বলেন, উদ্ধার হওয়া পায়ের সঙ্গে ওড়না, বিছানার কাপড় ও অপারেশন সার্জিক্যাল টুপি রয়েছে। ধারণা করা হচ্ছে, কোনো হাসপাতালে সার্জারির পর কাটা পায়ের অংশ স্বজনরা নিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে ফেলে গেছেন।

প্রকৃত ঘটনা জানতে উদ্ধার পায়ের অংশের বিষয়ে দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুনঃ