গঙ্গাচড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বাবলুর উপর হামলা

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

রংপুরের গংগাচড়া উপজেলার মৌলভীবাজার এলাকায়,গাড়ি সাইড দেওয়া নিয়ে তর্কের সময় এক যুবকের ছুরির আঘাতে আহত হয়েছেন রংপুরের গঙ্গাচড়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বাবলু। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও গঙ্গাচড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ওহেদুল রাসেল জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান বাবলু রংপুর থেকে গাড়িতে করে গঙ্গাচড়া ফিরছিলেন। মৌলভীবাজার এলাকায় পৌঁছার পর গাড়ি সাইড দেওয়া নিয়ে বাইক আরোহী খোকন মন্ডলের সঙ্গে বাবলুর গাড়িচালকের তর্ক হয়। তখন গাড়ি থেকে নেমে বাবলু কথা বলতে গেলে তার সঙ্গেও তর্কে জড়ান ওই যুবক।

একপর্যায়ে সাবেক উপজেলা চেয়ারম্যানকে ছুরি মেরে বসেন তিনি। বাজারের লোকজন এগিয়ে এলে খোকন মন্ডল পালিয়ে যায়। আহত আওয়ামী লীগ নেতা বাবলুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত খোকন মন্ডল মন্জু মেম্বারের ছেলে বলে জানা গেছে। ঘটনার পরপরই গঙ্গাচড়া বাজারে বিক্ষোভ করে স্থানীয়রা। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

গঙ্গাচড়া থানার ওসি তদন্ত মমতাজুল ইসলাম জানান, গাড়ি সাইড দেওয়া নিয়ে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে। সরেজমিনে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ এ বিষয়ে অভিযোগ করেনি।আমরা অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুনঃ