নগরীর কাঠগড় কালী মন্দিরের পাশে ড্রাম ভর্তি অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

পতেঙ্গা থানা প্রতিনিধিঃ

১৩অক্টোবর, বৃহস্পতিবার আনুমনিক সময় সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে শহর থেকে পতেঙ্গা সমূদ্র সৈকতগামী কালো রঙের প্রাইভেটকার কিংবা মাইক্রোবাস-হাইস গাড়ী করে নীল কালারের ব্রান্ড নিউ ড্রামভর্তি অজ্ঞাত নারীর লাশ টি কেউ বা কারা পেলে গেছে বলে ঘটনাস্থলে উপস্থিত থাকা পুলিশ সদস্য ও পথচারীরা প্রাথমিকভাবে ধারনা করছেন।

মোবাইলে খবর পেয়ে পতেঙ্গা মডেল থানার পুলিশ টিম এসে নীল কালারের ড্রামভর্তি  অজ্ঞাত নারীর লাশটি উদ্ধার করেছে। ঘটনাস্থলে গিয়ে রাত ৮টার সময় নতুন ড্রামভর্তি  অজ্ঞাত নারীর কয়রী কালারের সেলোয়ার/থ্রিপিচ পড়া অবস্থায় লাশ টি পথচারীরা দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়।

অনেকটা অন্ধকার/আলোবিহীন হওয়াতে কেউ টিক পরিস্কার করে কোন সঠিক তথ্য দিতে পারছিলেন না বলে উপস্থিত পুলিশ সদস্য (সেকেন্ড অফিসার) জানায়। পরে রাত প্রায় সাড়ে ১০টার দিকে উপ-পুলিশ কমিশনারের টিম এসে লাশটি কে উদ্ধার করে থানা নিয়ে আসেন। থানা সূত্রে জানা গেছে যে, রাত্রের মধ্যে লাশের পরিচয় সনাক্ত করা না গেলে সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নবাগত ওসি আবু জায়েদ মোঃ নূর বলেন, ঘটনায় আসামী কিংবা ক্লু উদ্ধারের জন্য নিকটস্থ মন্দিরের সিসি ক্যামরা ও নেভী ব্রাকের ভিডিও ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। পরে বিস্তারিত জানাবেন বলে এই পুলিশ অফিসার সংবাদ মাধ্যম কে জানায়।

নিউজটি শেয়ার করুনঃ