নলডাঙ্গায় জীবন হত্যা মামলার প্রধান আসামির সঙ্গে জীবনের পরিবার সহ দলীয় নেতাকর্মীর হাতাহাতি

জামিল হায়দার (জনি),নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যা মামলার প্রধান আসামি ও আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সঙ্গে জীবনের পরিবার সহ দলীয় নেতা-কর্মীদের হাতাহাতির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে ৩ জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের কর্মসূচির অংশ হিসেবে রবিবার(২৩ অক্টোবর) দুপুর ১টার দিকে নিহত জীবনের পরিবার সহ নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত জীবন হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়ে আসছে এর মধ্যে হত্যা মামলার প্রধান আসামি আসাদ হাই কোর্ট থেকে আগাম ৬ সাপ্তাহের জামিন নিয়ে এসে উপজেলায় তার অফিসের কার্যকম শেষ করে অফিস থেকে বের হয়ে তার বাড়ি যাওয়ার পথে নিহত জীবনের পিতা ফরহাদ শাহ কে রাস্তায় মামলা তুলতে হুমকি প্রদান করে ও মারধরের চেষ্টা করলে তখন নিহত জীবনের চাচা শাহিন শাহ বাধা দিলে তাকে সহ জীবনের পিতাকে মারধর করে। পরে জীবনের পরিবারের লোকজন সহ দলীয় নেতা-কর্মীদের সঙ্গে হত্যা মামলার প্রধান আসামি আসাদের হাতাহাতির ঘটনা ঘটে এবং জনসাধারণ ক্ষিপ্ত হয়ে ইটপাটকেল ছুঁড়ে আসাদ আহত হন।

আহতকারীরা হলেন, উপজেলা রামশা কাজিপুর গ্রামের আনসার শাহার ছেলে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জীবন হত্যার প্রধান আসামি আসাদুজ্জামান আসাদ। নিহত ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনের পিতা ফরহাদ শাহ(৬০) ও এককয় গ্রামের মৃত জেহের আলী শাহ এর ছেলে শাহিন শাহ(৪২) আহত হন। বর্তমানে সবাই নাটোর সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি)আবুল কালাম জানান, আজ দুপুরে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার অফিস থেকে বের হয়ে তার ভাড়া বাসার সামনে পৌছালে কে বা কাহার তাকে লক্ষ্য করে ইট পাটকেল ছুঁড়লে তিনি সামান্য আহত হন। এরপরে পুলিশ ঘটনা স্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যায়। এখন পরিস্থিতি সম্পূর্ণ পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। থানায় অভিযোগ বা মামলা হয় নাই, হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, আসাদুজ্জামান আসাদ গত ১৯ সেপ্টেম্বর নলডাঙ্গায় তার নিজ গ্রাম রামশা কাজিপুর গ্রামে ছাত্রলীগ নেতা জীবন কে পিঠিয়ে হত্যা করার মামলার প্রধান আসামি হন। পরে তিনি হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে এলাকায় আসেন। এতে এলাকায় জনসাধারণের মাঝে চরম উত্তেজনা ও ক্ষোভ বিরাজমান রয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ