চট্টগ্রামে ত্রিভুজ প্রেমের বলি কিশোর গ্যাংয়ের সদস্য রাকিবুল

হোসেন মিন্টুঃ

চট্টগ্রাম নগরীতে ত্রিভুজ প্রেমের বলি কিশোর গ্যাংয়ের সদস্য রাকিবুল ইসলাম রিকাত। এক কিশোরীর সঙ্গে প্রেম নিয়ে দুই তরুণের মধ্যে বিরোধের সৃষ্টি। আর বিরোধের সূত্রে ধরে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার ঘাটকূল এলাকায় সোমবার ছুরিকাঘাতে রিকাত খুন হয়।

উক্ত খুনের ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হচ্ছে-গোলাম কাদের প্রকাশ হৃদয় ও মো. সাকিব। নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ডিসি (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিসি (দক্ষিণ) মো. মোস্তাফিজুর রহমান

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডিসি (দক্ষিণ) নোবেল চাকমা ও বাকলিয়া থানার ওসি আবদুর রহিমসহ অনান্য কর্মকর্তারা।

সাকিব এর দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলা এলাকার রুবেলের ভাড়াঘর থেকে খুনের ঘটনায় ব্যবহত রক্তমাখা ছোরা উদ্ধার করেন। ঠিক এভাবেই একটি লোমহর্ষক হত্যাকান্ডের রহস্য উন্মোচন করলেন টিম বাকলিয়া।

সংবাদ সম্মেলনে বলা হয়, খুনের শিকার রাকিব, হৃদয় ও সাকিব উভয়ই বন্ধু। এলাকায় তারা কিশোর গ্যাংয়ের সদস্য হিসেবে পরিচিত। গ্রেফতার সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। সেই কিশোরীর সঙ্গে নতুনভাবে প্রেমের সম্পর্ক তৈরি করে রাকিব। প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে নানা বিষয়ে স্ট্যাটাস দেয় রাকিব।

এতে ক্ষুব্ধ হন সাকিব ও হৃদয়। ফেসবুক স্ট্যাটাসের সূত্র সোমবার বিকালে বাকলিয়া থানার ঘাটকূল এলাকায় রাকিবকে ডেকে নিয়ে যায় হৃদয় ও সাকিব। সেখানে যাওয়ার সঙ্গে সঙ্গে পূর্বপরিকল্পনা অনুযায়ী রাকিবকে পিঠে ও পেটে ছুরিকাঘাত করে খুন করে তারা।

সাকিবের তথ্যের ভিত্তিতে চন্দনাইশ থানা এলাকা থেকে রাকিবের খুনে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে চাঁন্দগাও থানায় মাদকের মামলা রয়েছে। তাদেরকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ