চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা এলাকার হুজুর বিল্ডিং’র পানির ট্যাংকির ভিতর থেকে লাশ উদ্ধার

ইপিজেড থানা প্রতিনিধিঃ

চট্টগ্রামে নিখোঁজের দুইদিন পর ভবনের ছাদে পানির ট্যাংক থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় নগরের ইপিজেড থানার বন্দরটিলা আয়েশার মা’র গলির খলিল হুজুর ভবনের পানির ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন আয়েশার মার গলি, হুজুর বিল্ডিং এর ৫ম তলার ২নং রুমে বসবাসরত সরজিনা বেগম (২০) স্বামীঃ মোঃ হাসান, গ্রামঃ জাবরাবাজ, সাংঃ গাজী বাড়ি, থানাঃ বাউফল, জেলাঃ পটুয়াখালীকে ইপিজেড থানা পুলিশ প্রাপ্ত সংবাদের ভিত্তিতে তার বাসার পানির ট্যাংকির ভিতর থেকে মৃত অবস্থায় ৬ঃ৫০ মিনিটে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং তার স্বামী গত ১-১১-২০২২ রাত ১০টায় তাদের একটি সাত মাসের ছেলেসহ ঐ বাড়িতে উঠেন।

সকাল থেকে বাসার লাইনের পানিতে দুর্গন্ধ আসার কারনে বিল্ডিং এর মালিক পানির লাইন চেক করার জন্য মিস্ত্রী বাদশা মিয়াকে তার বাড়িতে নিয়ে আসেন। মিস্ত্রী ৬ তলায় অবস্থিত পানির ট্যাংকি চেক করতে গেলে টাংকির ঢাকনা খুললে ভেতরে মহিলার একটি মৃতদেহ দেখতে পান। সাথে সাথে বাসার মালিক ইপিজেড থানা পুলিশকে অবহিত করেন।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহের কারণে স্বামী তার স্ত্রীকে হত্যা করে। হত্যার পরে পানির ট্যাংকিতে ফেলে পালিয়ে যায়। ভিকটিমের স্বামী বর্তমানে পালাতক রয়েছে। নিহতের স্বামী সিইপিজেড এর ইয়াংওয়ান গার্মেন্টস এ চাকুরী করতেন বলে জানা যায়। ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রকৃয়া চলছে।

নিউজটি শেয়ার করুনঃ