ইয়াবা বাণিজ্য চকবাজার “বালি আর্কেডে” বাবার দোকানে বসে ছেলের

চকবাজার থানা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর চকবাজার থানার “বালি আর্কেড” সুপার মার্কেটের একটি দোকান থেকে ৮০০ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম (২৫) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।

শনিবার (১২ নভেম্বর) বিকেল ৫টার দিকে মার্কেটের তৃতীয় তলার “বিসমিল্লাহ” নামের একটি কাপড়ের দোকান থেকে তাকে আটক করা হয়। এসময় দোকানটি সিলগালা করে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযানের সময় মার্কেটে আসা ক্রেতাদের ভেতরে ঢুকতে দেয়নি পুলিশ। এ সময় উপস্থিত অনেকের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মার্কেটের বাইরে উৎসুক জনতার ভিড় জমে যায়।

আটক সাইফুল ইসলাম আনোয়ারা থানা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি “বালি আর্কেড” সুপার মার্কেটের তৃতীয় তলার বিসমিল্লাহ কাপড়ের দোকানের মালিকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন একই মার্কেটের সিকিউরিটি গার্ড আনিছ মিয়াজি। আটক সাইফুল ইসলামের বাবা আব্দুর রাজ্জাক বলেন, আমার ছেলে ষড়যন্ত্রের শিকার। কয়েকদিন আগে তাকে বিয়ে করিয়েছি। এক ভাইপোর সঙ্গে জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। আমার ছেলের বিয়েতে তাকে দাওয়াত দেওয়া হয়নি। এতে ক্ষুদ্ধ হয়ে টাকার বিনিময়ে তাকে ফাঁসানো হয়েছে।

উক্ত বিষয়ে যোগাযোগ করা হলে মহানগর গোয়েন্দা বিভাগের (ডিবি-দক্ষিণ) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জহিরুল ইসলাম বলেন, অভিযান হতে পারে। তবে কয়টি ইয়াবা পেয়েছে তা এখনো বলা যাচ্ছে না। গণনা শেষ হলে বলা হবে। এ বিষয়ে জানতে চাইলে চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুর কাদের মজুমদার বলেন, ইয়াবা উদ্ধার ও আটকের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

নিউজটি শেয়ার করুনঃ