চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

বাকলিয়া থানা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মামলার বাদী মোঃ রবিউল হোসেন রাব্বী দৈনিক পূর্বকোণ পত্রিকা অফিসের সার্কুলেশন শাখায় চাকুরী করেন। তিনি ১৬/১১/২০২২ বাকলিয়া থানাধীন চান্দা পুকুর পাড়স্থ সুরভী আবাসিক এলাকার, রাশীকা ভবনের নিচতলার পার্কিংস্থলে তার ব্যবহৃত মোটরসাইকেলটি তালা বদ্ধ করে রেখে তার ৫ম তলার বাসায় ঘুমিয়ে পড়েন।

১৭/১১/২০২২ অফিসে যাওয়ার সময় তিনি মোটরসাইকেলটি নেওয়ার জন্য তার বাসার পার্কিংয়ে এসে দেখেন পার্কিংয়ে রাখা তার মোটরসাইকেলটি যথাস্থানে নাই। তিনি আশপাশের সকল স্থানে খোঁজাখুজির পরেও তার ব্যবহৃত মোটর সাইকেলটি খুঁজে না পাওয়ায় উক্ত ভবনের সিসিটিভি ক্যামেরা পর্যবেক্ষন করে দেখতে পান যে, অজ্ঞাতনামা চোরেরা তার ব্যবহৃত মোটরসাইকেলটির তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায়।
উক্ত মোটরসাইকেল চুরির বিষয়ে তিনি বাদী হয়ে নগরীর বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন।

মামলার প্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা, পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) মোঃ শহীদুল ইসলাম, অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, মোহাম্মদ আবদুর রহিম, পুলিশ পরিদর্শক (তদন্ত)’দের নেতৃত্বে অপারেশন্স অফিসার সাজেদ কামাল’সহ মামলার তদন্তকারী অফিসার এসআই(নিঃ)/মোঃ রবিউল হক বাকলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আবিদ হোসেন প্রঃ শ্রাবন, মোঃ সাকিব, মোঃ আবু হানিফ প্রঃ হিরু ও আনোয়ার ইরফানকে গ্রেফতার করেন। তাদের কাছ থেকে চোরাই যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেন।

নিউজটি শেয়ার করুনঃ