রংপুরে সাংবাদিকদের সাথে নবাগত ডিসির মতবিনিময়

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

নবাগত জেলা প্রশাসক ডঃ চিত্রলেখা নাজনীন এর সাথে রংপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ডঃ চিত্রলেখা নাজনীন।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম রব্বানী।
মতবিনিময় সভায় রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর সিটি প্রেসক্লাব সভাপতি স্বপন সাধারন সম্পাদক মানিক মিয়া, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক বায়েজিদ আহমেদ, পোটার্স ইউনিটির সভাপতি শিমুল হোসেন, রংপুর রিপোর্টর্স ক্লাবের নজরুল ইসলামসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক ডঃ চিত্রলেখা নাজনীন বলেন, আমি রংপুরে যোগদানের পর শুনেছি এই জেলার গণমাধ্যম কর্মীদের সাথে জেলা প্রশাসনের অত্যন্ত চমৎকার সম্পর্ক। আশা করব জেলা প্রশাসনের সাথে সংবাদকর্মীদের এই সম্পর্ক বজায় থাকবে। নবাগত জেলা প্রশাসক ডঃ চিত্রলেখা নাজনীন জেলা প্রশাসক হিসেবে গত ১লা ডিসেম্বর রংপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ আসিব আহসান এর কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। আর রংপুরের সদ্যবিদায়ী জেলা প্রশাসক মোঃ আসিব আহসান কে উপ-সচিব হিসাবে পদায়ন করেছে।

নিউজটি শেয়ার করুনঃ