উজিরপুর এর শিকাপুর বন্দরে ৫ দোকানে ডাকাতি

উজিরপুর উপজেলা প্রতিনিধিঃ

বরিশাল জেলার উজিরপুর শিকারপুর বন্দর বাজারে ৩ টি স্বর্ণের, ১টি ফার্মেসী ও ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংক ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল নগদ টাকা, স্বর্ন ও রূপা অলঙ্কার সহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল হাতিয়ে নিয়েছে বলে জানাগেছে।

মধ্যে রাতে বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর বন্দর বাজারের মো: জামাল হোসেনের কনিকা জুয়েলার্স, জনি সরদারের আহমেদ জুয়েলার্স, সিরাজুল ইসলামের রিয়া জুয়েলার্স, মাহাবুব আলমের আল মদিনা ফার্মেসী, ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংক শাখার তালা ভেঙ্গে নগদ টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

ক্ষতি গ্রন্থ ব্যবস্বায়ী সূত্রে জানাযায়, গভীর রাতে সংঙ্গবদ্ধ ১০/১২ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্রের মুখে বাজারের নাইট গার্ডকে বেধে রেখে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংক থেকে ৫৬ হাজার টাকা, রিয়া জুয়েলার্স থেকে ৩/৪ ভরি, কনিকা জুয়েলার্স থেকে ৭/৮ ভরি এবং রুপা জুয়েলার্স থেকে ২/৩ ভরি স্বর্ণ ও ফার্মেসী থেকে দেড় লক্ষ নগদ টাকা নিয়ে যায়, রূপালী ব্যাংক এর কেচিগেট ভেঙ্গে প্রবেশ এর চেষ্ঠা করে।

সিকিউরিটি গার্ড টের পেয়ে ডাকচিৎকার দেয়ার কারনে ডাকাতি করতে পারেনি। যাবার সময় বিভিন্ন ফল ও মিষ্টির দোকান থেকে মিষ্টি নিয়ে যায়। এছাড়া বাবুগঞ্জ উপজেলার ষ্টীমার ঘাট এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় সাধারণ জনগন।

বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনী সঠিক তদন্ত করে দ্রুত প্রকৃত ডাকাত দলকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান সাধারণ জনগনকে।

নিউজটি শেয়ার করুনঃ