কুলিয়ারচরে বিস্ফোরক মামলায় বিএনপি’র ৩ নেতা কর্মী গ্রেফতার

মুহাম্মদ শাহ্‌ আলম,কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গত ৩ ডিসেম্বর দায়ের হওয়া বিস্ফোরক আইনের মামলায় বিএনপি’র ৩ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্প্রতিবার (৮ ডিসেম্বর) সকালে কুলিয়ারচর থানার এসআই দেব দুলাল দে এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত ৩ ডিসেম্বর বিস্ফোরক আইনে দাখিল করা কুলিয়ারচর থানার মামলা নং-১, জি আর নং-১৪৭ এর ১৪ নম্বর আসামী উপজেলার রামদী ইউনিয়নের কোনাপাড়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে ৬ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মো. বকুল মিয়া (৫০) এবং মামলার তদন্তে প্রাপ্ত আসামী কুলিয়ারচর পৌরসভার পূর্ব গাইলকাটা গ্রামের মৃত ইসলাম উদ্দিনের পুত্র কুলিয়ারচর পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক, মোঃ জাফর উল্লাহ কাজল সরকার (৪৫) ও পশ্চিম জগতচর গ্রামের আমিন খানের পুত্র মো. বিজয় খান (২১) কে গ্রেফতার করে কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আলতে প্রেরণ করেন।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর সোয়া ১২ টায় উপজেলার জাফরাবাদ গ্রামের আবু তাহেরের পুত্র নাজিম উদ্দিন বাদী হয়ে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৩-ক/৪ তৎসহ দন্ডবিধি আইনের
১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৪৩৬/৪০৭ ধারায় এই মামলাটি দায়ের করেন।

মামলায় উপজেলার রামদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজলু মিয়া, সাধারণ সম্পাদক সাফি উদ্দিন, বিএনপি নেতা আয়েত আলী, যুবদল নেতা সাজ্জাত হোসেন শামীম সহ ২০ নেতাকর্মীর নাম ও দলীয় পদবী উল্লেখ করে আরোও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামী করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ