কুলিয়ারচরে ছয়সূতীতে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

কুলিয়ারচর প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে শৃঙ্খলা, নিরাপত্তা, প্রগতি” এ স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্যবিবাহ, সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্মহত্যার প্রবণতা রোধকল্পে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৬ ইউনিয়ন ও পৌর সভায় সহ ৭ স্থানে একই সময়ে এই বিট পুলিশিং সভা আনুষ্ঠিত হয়। এরই অংশ হিসেবে উপজেলার ছয়সূতী ইউনিয়নে মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্যবিবাহ, সম্পতি সংক্রান্ত অপরাধ দমন ও আত্মহত্যার প্রবণতা রোধকল্পে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ ডিসেম্ভর) বিকেলে উপজেলার ছয়সূতী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত এই বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন কুলিয়ারচর থানার এসআই (নিঃ) ও বিট অফিসার মোঃ সাইফুল্লাহ্ আকন্দ। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ নূরে আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি মোঃ ইকবাল, বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, কুলিয়ারচর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক, ছয়সূতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মীর মিজবাহুল ইসলাম, সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জজ কোর্টের বিজ্ঞ আইনজীবী দৈনিক নব দেশ বার্তা পত্রিকার কুলিয়ারচর উপজেলা প্রতিনিধি মুহাম্মদ শাহ্ আলম এবং ছয়সূতী বাজার মার্কেট মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন মিলন, ছয়সূতী বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আনোয়ার পারভেজ, সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জান মনির, ছয়সূতী ইউপি সদস্য হেলাল আহম্মেদ ও মোঃ জুয়েল মিয়া প্রমুখ।

এ সময় কুলিয়ারচর থানার এএসআই মোঃ জুয়েল মিয়া উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ