পটিয়া উপজেলায় নজির আহমদ দোভাষ ফাউন্ডেশন’র পক্ষ থেকে নগদ অর্থ ও বঙ্গবন্ধুর আত্মজীবনী প্রদান

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম’র পটিয়ার পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের মধ্যে হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বঙ্গবন্ধুর আত্মজীবনী বই প্রদান করেছে, নজির আহমদ দোভাষ ফাউন্ডেশনের উদোগে।

পটিয়া পৌরসভার একটি রেস্তোঁরায় শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এই সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া প্রেস ক্লাবের সহ সভাপতি এ,টি,এম,তোহা, বিশেষ অতিথি ফাউন্ডেশনের অর্থ সচিব নজরুল ইসলাম, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের, পটিয়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক বিকাশ চৌধুরী, সাংবাদিক গোলাম কাদের, মহিউদ্দিন চৌধুরী, ওবায়দুল হক পিবলু প্রমূখ।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে সারা দেশে ব্যাপক উন্নয়নের কাজ করে যাচ্ছেন। সেই ধারাবাহিকতার আলোকে পটিয়ার নজির আহমদ দোভাষ ফাউন্ডেশন পটিয়ার স্বনামধন্য সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান আমেরিকার প্রবাসী ড, জুলকারনাইন চৌধুরী জীবন পটিয়ার পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্র অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে। এবং হতদরিদ্র শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে বিভিন্ন কর্মসুচি হাতে নেওয়া হয়েছে।

শিক্ষার্থীদের পড়ালেখায় ও প্রযুক্তিতে স্মার্ট করার লক্ষ্যে মাঠে-ময়দানে কাজ করে যাচ্ছে।এ বিষয়ে এলাকার বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান তারা।

নিউজটি শেয়ার করুনঃ