চিটাগাং উইমেন চেম্বারের ১৫ দিনব্যাপী বিজয় উৎসব এর সমাপনী সম্পন্ন

আরজুন নাহারঃ

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে আমবাগান রোডস্থ “শেখ রাসেল শিশু পার্কে” ১৫ দিনব্যাপী বিজয় উৎসবের আয়োজন করা হয়। ৩০ ডিসেম্বর সন্ধ্যায় শেখ রাসেল শিশু পার্কের মুক্ত মঞ্চে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিজয় দিবস উদযাপন কমিটির চেয়ারপার্সন ও চিটাগাং উইম্যান চেম্বারের সদস্য চৌধুরী জুবাইয়ারা সাকী জিপসী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইন-চার্জ ও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের বিজয় আমাদের বাঙ্গালী জাতির অহংকার। এই বিজয়ের গৌরবকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে প্রতি বছর আমরা বিজয় উৎসব আয়োজন করে চলেছি। চিটাগাং উইম্যান চেম্বার সব সময় দেশ ও জাতির গৌরবগাঁথা-কে তুলে ধরতে চেষ্টা করে এবং ভবিষ্যতও এই প্রচেষ্টা অব্যহত রাখবো।

তিনি আরো বলেন, উইম্যান চেম্বার নারী উদ্যোক্তাদের উন্নয়নের পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে থাকে। বিশেষ অতিথির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার পরিচালক নূজহাত নূয়েরী কৃষ্টি বলেন, আমরা এ বছর ১৫ দিনব্যাপী বিজয় উৎসব আয়োজন করতে পেরে খুবই আনন্দিত।

আপনাদের সার্বিক সহযোগিতা পেলে আমরা প্রতি বছর আমাদের কর্মকান্ড চালিয়ে যাব। সভাপতির বক্তব্যে বিজয় দিবস উদযাপন কমিটির চেয়ারপার্সন ও উইম্যান চেম্বার সদস্য চৌধুরী জুবাইরা সাকী জিপসী বলেন, আমাদের নতুন প্রজন্ম যাতে আমাদের ঐতিহ্যকে ধারণ করে আগামীর বাংলাদেশ গড়তে পারে তার জন্য সকল প্রগ্রতিশীল সংগঠন কে এগিয়ে আসতে হবে। পরিশেষে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুনঃ