চট্টগ্রাম’র পটিয়া অটোরিকশা চালকের জবাই করা লাশ উদ্ধার

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলার ভাটিখাইন ইউনিয়নের মোঃ আলী আহাম্মদ (৪৭) নামে এক অটোরিকশা চালকের জবাই করা লাশ পটিয়া ভাটিখাইন আনোয়ারা রোড শিউলীর বাপের বাড়ির এলাকার শ্রীমতি খালের রাস্তার পাশ থেকে গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টায় জবাই করা লাশটি উদ্ধার করে পটিয়া থানার পুলিশ।

নিহত আলী আহম্মদ ভাটিখাইন ৩নং ওয়ার্ড করল দলিল মাস্টার বাড়ির মনির আহম্মদের পুত্র। এ বিষয়ে পটিয়া থানার ওসি তদন্ত রাশেদুল ইসলাম বলেন, স্হানীয় সুত্রে খবর পেয়ে সকাল সাড়ে ১১ টায় অটোরিকশা চালকের জবাই করা লাশ উদ্ধার করেছি।

ধারণা করা হচ্ছে টাকার ছিনতাইয়ের ঘটনায় চিনে পেলায় তাকে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে এবং তদন্তের মাধ্যমে হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় এনে কটোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় স্থানীয়রা উদ্বেগ প্রকাশ করেছে। জবাই করা লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাটানো হয়েছে, এ বিষয়ে মামলার প্রস্ততি চলছে।

পটিয়া ভাটিখাইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বখতিয়ার উদ্দীন বলেন, একজন নিরীহ মানুষকে নির্মম ভাবে হত্যাকান্ডটি মেনে নেওয়া যায় না। এই ঘটনার কারণে রাতের বেলা নির্জন স্থানে সাধারণ লোকজন চলাচলে ভয়ে রয়েছে। টাকা ছিনতাইয়ের ঘটনায় তাকে জবাই করে হত্যা করা হয়। এ ঘটনায় তদন্ত চলছে মামলার দায়ের প্রস্ততি চলছে।

নিউজটি শেয়ার করুনঃ