চট্টগ্রাম’র পটিয়া তেলবাহী লরিতে পিস্ট হয়ে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তেলবাহী লরি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী রতন দাশ (২৬) নিহত হণ। আজ রবিবার দুপুরে পটিয়ার মনসা বাদামতল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রতন দাশ মিরস্বরাই উপজেলার সুজিত দাশের ছেলে। অপর আরোহী মোঃ হাসান (৩৫) গুরুতর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা দুইজনই ‘হ্যালো বিডি’ নামের একটি মোবাইল কোম্পানীর মার্কেটিং এক্সিকিউটিব হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার পটিয়া মনসা বাদামতল এলাকায় পটিয়া থেকে চট্টগ্রামে যাওয়ার পথে একটি মোটরসাইকেলকে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা তেলবাহী একটি লরি গাড়ি। এসময় মোটরসাইকেলে থাকা দুইজনের মধ্যে রতন দাশ ঘটনা স্থলে মারা যায়। অপর জন হাসানকে আহতবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা সাব্যসাচী নাথ। নিহত রতন দাশের সহকর্মী ফৌজুল আজিম খান জানান রতন দুইবছর আগে হিন্দু ধর্ম থেকে মুসলিম ধর্মে ধর্মান্তরিত হয়। তার নতুন নাম মোঃ আহমদ। সে ‘হ্যালো বিডি’ নামের নতুন একটি মোবাইল কোম্পানীতে মার্কেটিং এক্সিকিউটিবে কর্মরত ছিলেন।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি শুহাংশু চক্রবর্তী বলেন, পটিয়া থেকে চট্টগ্রাম শহরে যাওয়া পথে একটি মোটরসাইকেলকে চাপা দেয় তেলবাহী লরি গাড়ি। এতে পিস্ট হয়ে এক জনের মৃত্যু হয়। অপরজন চমেকে চিকিৎসাধীন রয়েছে। নিহত রতনের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে। গাড়িটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এখনো পর্য়ন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুনঃ