প্রয়াত পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮১তম জন্মবার্ষিকী পালিত

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

শ্রদ্ধাঞ্জলী, দোয়া-মোনাজাতসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি) সকালে রংপুরের পীরগঞ্জ উপজেলায় তার জন্মস্থান ফতেপুরে বিভাগীয় ও জেলা প্রশাসনসহ সরকারের বিভিন্ন দপ্তর এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮১তম জন্মবার্ষিকীতে বিভাগীয় প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন, রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সার্বিক মো. আবু জাফর।এরপরে জেলা প্রশাসনে পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। পরবর্তীতে সরকারের বিভিন্ন দপ্তর এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ হতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। এসময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে, পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮১তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে, পরমাণু বিজ্ঞানী ড. এমএ ওয়াজেদ মিয়ার ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সন্ধ্যায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ