বিদেশী মদ সহ দূদর্শ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

শফিকুল ইসলাম শামীম,বরিশাল জেলা প্রতিনিধিঃ

বরিশাল জেলার মুলাদী উপজেলায় বিদেশী মদ সহ তাজমীন (২৫) নামে এক নারী মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করছে মুলাদী থানা পুলিশ।

ঘটনার বিবরনে জানা যায় ১৪ই মার্চ মঙ্গলবার সকাল ১০ঃ৩৫ মিঃ গোপন সংবাদের ভিত্তিতে মুলাদী থানা বাটামারা ইউনিয়ন পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আঃ রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে বাটামারা ইউনিয়েনের ৬নং ওয়ার্ডের সেলিমপুর গ্রাম থেকে বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ সহ দূদর্শ নারী মাদক দ্রব্য ব্যবসায়ী তাজমীন কে গেফতার করা হয়।

এ সময় তার স্বামী আলম হাওলাদার পালিয়ে যায়। স্থানীয় সূত্রে জানায়, সেলিমপুর গ্রামের ৬নং ওয়ার্ডের আয়নাল হাওলাদের পুত্র আলম হাওলাদার ও তার স্ত্রী তাজমীন দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মদ ও মাদকদ্রব্য ব্যবসা পরিচালনা করে আসছে। তাজমীন গ্রেফতার হওয়ায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করছে। মাদক ব্যবসায়ের কথা জানতে গ্রেফতারকৃত তাজমীনের স্বামীর সাথে একাদিক বার যোগাযোগ করার চেষ্টা করলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে মুলাদী থানার অফিসার ইনচার্জ তুষার কুমার মন্ডলের নিকট জানতে চাইলে তিনি জানান, দীর্ঘদিনের চেষ্টায় অভিযুক্ত মাদক ব্যবসায়ী নারীকে মদ সহ গ্রেফতার করা হয়েছে। আসামীকে আদালতে প্রেরনের প্রস্তুুতি চলছে। দেশের প্রচলিত মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আমাদের এ অভিযান চলমান এবং সর্বনাশা মাদক দ্রব্য থেকে দেশ ও যুব সমাজ রক্ষা করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুনঃ