রাণীশংকৈলে অটোচালকের লাশ উদ্ধারের ঘটনায় ৯দিনের ব্যাবধানে গ্রেফতার-৩

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর থেকে রানীশংকৈল যাওয়ার পথে অটোরিকশা সহ গত (২৮ ফেব্রুয়ারি) নিখোঁজ হন অটোচালক সাইফুল ইসলাম (১৪) নামের এক ব্যাক্তি নিখোঁজের পাচঁদিন পর পাশের উপজেলা রাণীশংকৈলের রামরায় দিঘির পাশে একটি ভুট্টা ক্ষেতে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সপর্দ করা হয়েছে বলে নিচ্ছিত করেছেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল।

গ্রেফতারকৃতরা হলেন, রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার সিংহোর গ্রামের রবিউল আউয়ালের ছেলে আব্দুল কাদের (২৮) হাড়িয়া গ্রামের সারোয়ার হোসেনের ছেলে সাদেকুল ইসলাম ওরফে মোজাম্মেল হক মজু (২৬) ও একই উপজেলার গোগর গ্রামের জবেদ আলীর ছেলে সজল (২৪)।

নিহতের পিতা সাইফুল ইসলাম হত্যাকাণ্ডে থানায় একটি মামলা করেন। মামলাটি থানা পুলিশের পাশাপাশি সিআইডি, পিবিআইসহ একাধিক সংস্থা তদন্ত শুরু করে। ঘটনার ৯ দিনের মধ্যে তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে হত্যাকাণ্ডে সাথে জড়িতদের গোপন সংবাদের ভিত্তিতে রাণীশংকৈল উপজেলার বিভিন্ন এলাকা থেকে বুধবার (১৫ মার্চ) রাতে হরিপুর ও রাণীশংকৈল থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল বিষয়টি বলেন, গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে সাইফুলকে হত্যা করার কথা স্বীকার করেন তিনজনই। এছাড়াও তারা আন্তঃজেলা ইজিবাইক চোরদলের সক্রিয় সদস্য বলে জানান তিনি।

উল্লেখ্য, শনিবার (৪ মার্চ) দুপুরে রানীশংকৈল উপজেলার রামরায় দিঘির পাশে ভুট্টা ক্ষেত থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই অটোরিকশা চালক কিশোরের অর্ধ-গলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই কিশোর হরিপুর উপজেলার ডাঙ্গিপাড়া ইউনিয়নের দামোল পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে।

নিউজটি শেয়ার করুনঃ