রাণীশংকৈলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত

মাহাবুব আলম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ২৬ মার্চ যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। এ উপলক্ষে দিবসের শুরুতে (১২-০১ মি.) মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়াদিঘিতে ৩১বার তোপধ্বনির মাধ্যমে শহীদদের স্মরণে উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। সকালে ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের ডিসপ্লেসহ অন্যান্য অনুষ্ঠান প্রদর্শিত হয়।

সকাল ১১টায় একই মাঠে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা ও পুরষ্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনাসহ বিভিন্ন রাজনৈতিক নেতা, কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য দেন-সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সেফালী বেগম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, ওসি (তদন্ত) মহসিন আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, রিয়াজুল ইসলাম, বিদেশি চন্দ্র রায়, যুদ্ধকালিন কমান্ডার
সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্টান সঞ্চালনা করেন সহ-অধ্যাপক প্রশান্ত বসাক। পরে, সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ