উজিরপুরে ওয়াকার্স পার্টি সদস্যের নিখোঁজের তিন দিন পরে অর্ধগলিত লাশ উদ্ধার

শফিকুল ইসলাম শামীম,উজিরপুর প্রতিনিধিঃ

বরিশাল জেলার উজিরপুরে নিখোঁজের ৩দিন পরে ওয়াকার্স পার্টির বড়াকোটা ইউনিয়ন শাখা কমিটির সদস্য হেমন্ত কুমার হাওলাদার ইরি ব্লক এর ম্যানেজারের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ প্রশাসন।

উপজেলার বরাকোঠা ২ নং ওয়ার্ডের ধীরেন্দ্র হালদারের ছেলে ইরি ব্লক ম্যানেজার, চিরকুমার হেমন্ত লাল হালদার ৩ এপ্রিল দুপুর থেকে নিখোঁজ ছিলেন।

৫ এপ্রিল বুধবার বেলা ১১টার দিকে হরিমার্কেট সংলগ্ন বাড়ৈ বাড়ির পাকা রাস্তার দক্ষিণ পাশে সুভাষ হাওলাদারের চাষকৃত ধান ক্ষেত(হায়েসার ঘেড়) থেকে বৃদ্ধ হেমন্ত এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ প্রশাসন।

স্থানীয় সুত্রে জানা গেছে, সুভাষ হাওলাদার তার বাঙ্গি ও ধান ক্ষেত দেখতে যান। এসময় ক্ষেতের মধ্যে মাছি উড়তে দেখে ও প্রচন্ড দুর্গন্ধ পান, একটু কাছে গিয়ে দেখেন অর্ধ গলিত মানুষের লাশ পরে আছে। বিষয়টি থানা পুলিশকে জানালে তাৎক্ষণিকভাবে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ, পুলিশের টিম নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে লতাপাতা দিয়ে ডেকে রাখা অবস্থায় অর্থগলিত লাশ উদ্ধার করেন।

মৃত্যু দেহ দেখে, স্থানীয় হেমন্ত লাল হালদার বলে শনাক্ত করেন, এবং স্থানীয়দের দাবি , তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি এক বিবৃতিতে বলেন, সদস্য হেমন্ত লাল হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও শোকাহত পরিবারকে সমবেদনা জানান।

আরও সমবেদনা জানান, বাংলাদেশ ওয়াকার্স পার্টি বরিশাল জেলার সভাপতি কমরেড নিলু, সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ টিপু সুলতান, উজিরপুর উপজেলার কমিটির সভাপতি ফাইজুল হক বালি ফারাহীন, সাধারণ সম্পাদ সিমারানী শীল, আরো অনেকে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান, বৃদ্ধ’র অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে, পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন মামলা দায়ের করেনি। বিষয় টি আমরা গভীর ভাবে তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুনঃ