পটিয়ায় ক্যান্সার প্রতিরোধে জন সচেতনতায় অসহায় ক্যান্সার রোগী”র সহায়তায়”মাতৃকালয়” পরিবার”র পক্ষে দেবাশীষ

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

ক্যান্সার প্রতিরোধে জন সচেতনতা বৃদ্ধি ও অসহায় ক্যান্সার আক্রান্ত রোগীদের চিকিৎসা প্রদান সহ আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন “মাতৃকালয়”র উদোক্তা দেবাশীষ দাশ দীপক”র পরিবারের পক্ষ থেকে চট্টগ্রামের পটিয়া দক্ষিণ ভূর্ষি সবুজ সংঘ মিলনায়তনে আজ শুক্রবার সকালে মাতৃকালয়”র উদোক্তা পরিবার পক্ষে দেবাশীষ দাশ দীপক অসহায় ক্যান্সারে আক্রান্ত পটিয়া দক্ষিণ ভূর্ষি কেচিয়াপাড়ার মুন্নি দে”র পক্ষে আর্থিক সহায়তা গ্রহন করছেন তাঁর স্বামী উজ্জল দে।

এ সময় উপস্থিত ছিলেন, উত্তরাধিকার”র পক্ষে শৈবাল বড়ুয়া, দক্ষিণ ভূর্ষি সবুজ সংঘের কান্বন দাশ, পংকজ চৌধুরী, অনুপম চক্রবর্তী, অনুতোষ দক্ত (বেলু), কংকন দাশ, পুলক বসু, পল্লব চৌধুরী প্রমুখ।

“মাতৃকালয়”র উদোক্তা পরিবার পক্ষে দেবাশীষ দাশ দীপক বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখেই পটিয়ায় ক্যান্সার প্রতিরোধে জন সচেতনতা সৃষ্টি করার লক্ষ্যে অসহায় ক্যান্সার রোগীদের পাশে দাঁড়িয়েছেন, আর্থিক সহায়তায় “মাতৃকালয়”র উদোক্তা পরিবার।

“মাতৃকালয়”র পরিবার সব সময় অসহায় লোকজনের পাশে রইয়েছেন। এবং ভবিষ্যতেও থাকবেন। তাই সবাইকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।

নিউজটি শেয়ার করুনঃ