পটিয়ায় সীতাবিধু স্কুলে মাতৃকালয় ক্যান্সার সচেতনতা বিষয়ক সেমিনা”র আক্রান্ত”র সহায়তা প্রদান সস্পূন্ন

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

মাতৃকালয় উদোক্তা পরিবারের উদোগে চট্টগ্রামের পটিয়া উপজেলার কচুয়া ইউনিয়ন সীতাবিধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকালে সীতাবিধু বিদ্যালয় হল রুমে
মাতৃকালয়ের ক্যান্সার জনসচেতনতা বিষয়ক সেমিনার ও আক্রান্ত রোগীদের সহায়তা প্রদান উপলক্ষে মাতৃকালয়ের সভাপতি জয়াশীষ দাশের সভাপতিত্বে ও শুভাশীষ দাশের পরিচালনায় সস্পূন্ন হয়েছে।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, চট্টগ্রাম মেডিকেল কলেজের বিশেষজ্ঞ ডাক্তার কামরুন্নাহার বেগম (রোজী), সহকারী অধ্যাপক ডাক্তার সাজিদ কুমার দাশ, মেডিকেল অফিসার ডা.বিপাশা সাহা, কচুয়াই ইউপি”র চেয়ারম্যান ইনজামুল হক (জসিম), পটিয়া পৌর আওয়ামী লীগের অর্থ-সস্পাদক ও মাতৃকালয় উদোক্তা পরিবার”র দেবার্শীষ দাশ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা, শৈবাল বড়ুয়া প্রমুখ।

বক্তারা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখেই মাতৃকালয় উদোক্তা পরিবার এগিয়ে যাচ্ছে ভবিষ্যৎতেও এগিয়ে যাবেন। এ বিষয়ে পটিয়া উপজেলার বিভিন্ন এলাকায় সেমিনার আয়োজনের মাধ্যমে মাতৃকালয় ক্যান্সার প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এবং ক্যান্সার আক্রান্ত রোগীদের সহায়তা প্রদান। ছাড়াও দীর্ঘদিন থেকে অসহায় লোকজনের পাশে থেকে চিকিৎসা ও আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেন মাতৃকালয় উদোক্তা পরিবার।

তাই সবাইকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা। এবং অনুষ্ঠান শেষে দু’জন ক্যান্সার আক্রান্ত রোগীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ