চট্টগ্রাম’র পটিয়ায় ১০০”শ টাকার জেরে বন্ধুর হাতে বন্ধু খুন!

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের পটিয়ায় পাওয়ানা একশত টাকার জন্য বন্ধুর হাতে জীবন দিতে হলো আরেক বন্ধু নিহত মোহাম্মদ মঈনুদ্দিন ইসলাম (১৮)।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (৬ জুন) সকালে নিহত মঈনুদ্দিন ইসলাম পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ২নং ওয়ার্ড পাইরোল গ্রামের সাদার পাড়ায়। সেই দিলমোহাম্মদ সাদার ছেলে। উভয়ে একই এলাকার বামিন্দার। ঘটনার পর অভিযুক্ত মোহাম্মদ মারুফ পলাতক রয়েছে।

নিহতের চাচাতো বোন নাদিয়া জানান, মঈনুদ্দিন বাড়ির পাশের একটি দোকান থেকে ১০০ টাকা ধার নিয়ে তা মারুফকে দেয়। সময় মত অভিযুক্ত মারুফ টাকা ফেরত না দেওয়ায় তার সাথে দ্বন্দ্ব সৃষ্টি হয়। এক পর্যায়ে মঈনুদ্দিনকে সকালে একা পেয়ে মারধরের এক পর্যায়ে অণ্ডকোষে ঘুষি লাগলে মঈনুদ্দিন সঙ্গে সঙ্গে মাঠিতে লুটিয়ে পড়ে। স্হানীয়রা উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, নিহত মঈনুদ্দিন ইসলাম অপর দিকে অভিযুক্ত মারুফ সম্পর্কে তারা চাচা-ভাতিজা এবং একে অপরের বন্ধু। গত ৭-৮ দিন ধরে মারুফের সাথে যোগাযোগ করা ছেড়ে দেন মঈনুদ্দিন।

গতকাল মঙ্গলবার সকালে মঈনুদ্দিনকে পুকুর ঘাটে একা পেয়ে মারধর করে মারুফ। মারধরের এক পর্যায়ে অণ্ডকোষে ঘুষি লাগলে মঈনুদ্দিন সঙ্গে সঙ্গে মাঠিতে লুটিয়ে পড়ে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত মারুফকে গ্রেফতারে পুলিশের টিম অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুুতি চলছে।

নিউজটি শেয়ার করুনঃ