পটিয়া দক্ষিণ ভূর্ষি স্কুলে ফ্রী চিকিৎসা ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম’র পটিয়া উপজেলার দক্ষিণ ভূর্ষি উচ্চ বিদ্যালয় মিলনায়তন হল রুমে গতকাল শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত একটি ফ্রী চিকিৎসা ক্যাম্প ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় উপস্থিত বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, চেয়ারম্যান সমিতি সম্পাদক ও দক্ষিণ ভূর্ষি ইউপি”র চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, উদ্বোধক চট্টগ্রাম জেলা পরিষদের মহিলা সদস্যা ও দক্ষিণ ভূর্ষি উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ফারহানা আফরিন জিনিয়া সেলিম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, ডাক্তার মো দিদারুল আলম (সুজন), পটিয়া পৌরসভার শ্রমিক লীগের সভাপতি শফিকুল আলম শফি। দক্ষিণ ভূর্ষি ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ সভাপতি মো মাহাবুব আলম ও দক্ষিণ ভূর্ষি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রণধীর দে, দক্ষিণ ভূর্ষি সংরক্ষিত মহিলা সদস্য মিল্কি চৌধুরী এবং বিশিষ্ট সমাজ সেবক লিটন চৌধুরীর সভাপতিত্বে ও বিপ্লব দাস অভি পরিচালনায় ফ্রী চিকিৎসা ক্যাম্পে আলোচনা সভা সম্পন্ন হয়েছে। এবং ফ্রী চিকিৎসা ক্যাম্প সার্বিক তত্বাবধানে ছিলেন দক্ষিণ ভূর্ষি ৪ নং ওয়ার্ড ইউপির সদস্য মাহাবুব আলম ও রণধীর দে”র।

নিউজটি শেয়ার করুনঃ